Saturday, April 13, 2024

মেরিনড্রাইভে কিশোরকে হত্যা করে ইজিবাইক ছিনতাই

শামীমুল ইসলাম ফয়সাল :

উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের মোঃ শফিরবিল এলাকা থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে উখিয়া থানা পুলিশ।
নিহত কিশোর উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাদারবনিয়া এলাকার ফরিদ আলমের ছেলে নুরুল আবছার।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (১৩ নভেম্বর) বিকেলে হোটেল রয়েল টিউলিপের পরে মেরিনড্রাইভের পূর্বপাশে ঘনজঙ্গল থেকে দূর্গন্ধ ছড়ালে সেখানে গিয়ে মৃতদেহটি মুখবাঁধা অবস্থায় দেখতে পায়, পরে তাঁরা পুলিশকে খবর দেয়।
নিহত আবছারের বাবা ফরিদ আলম জানান, তাঁর ছেলেকে গত কয়েকমাস আগে ইজিবাইকটি কিনেন দেন, এবং সে মেরিনড্রাইভে নিয়মিত ইজিবাইকটি নিয়ে যাত্রী পরিবহণ করতেন, সর্বশেষ গত শুক্রবার দিবাগত রাতে তাঁর ছেলের ইজিবাইক ভাড়া করে জালিয়া পালংয়ের ছেপটখালি এলাকার কয়েকজন লোক, ইনানী আসার কথা বলে ছেপটখালি থেকে ফেরার পথেই সেদিন রাতেই নিখোঁজ হন তাঁর ছেলে, এরপর থেকে কোথাও খোঁজ না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন তাঁর বাবা ফরিদ আলম।
তাঁর বাবা আরও জানান, এলাকার চিহ্নিত কয়েকজন মানবপাচারকারী তাঁর ছেলেকে টার্গেট করে হত্যা করেছে ইজিবাইকের ছিনতাইয়ের জন্য, এবং তাঁদের নামে তিনি জিডিও করেছেন বলে জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলাও প্রক্রিয়াধীন আছে।
ইজিবাইকটি উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।
এদিকে এর আগেও একই এলাকায় বেলাল নামে এক ব্যক্তির ইজিবাইক ( মিনি টমটম) ছিনতাইয়ের চেষ্টা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন ছিনতাইকারীরা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page