Friday, April 12, 2024

চুরি নয় সেতুর লাইটগুলো খুলে রাখা হয়েছে- নির্বাহী প্রকৌশলী এল জি ই ডি

নিজস্ব প্রতিবেদক :

চুরি নয়, নিরাপত্তার কারনে কক্সবাজারের খুরুস্কুল ব্রীজের লাইট খুলে রাখা হয়েছে বলে দাবী করেছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর – এলজিইডি’র কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী মামুন খান।

বিভিন্ন গণমাধ্যমে সেতু উদ্বোধনের একদিন পার না হতেই লাইট চুরির খবর চাউর হওয়ার পর রোববার বিকেলে সেতুর অস্থায়ী গেইটে একটি ব্যানার ঝুলিয়ে দেয়া হয়। সেখানে লেখা হয় – “Ornamental Lights গুলো নিরাপত্তা জনিত কারনে খুলে সংরক্ষণ করা হয়”

এর আগে সকালে জাতীয় অনলাইন গণমাধ্যম রাইজিং বিডিতে সেতুর ১২ টি লাইট চুরির খবর প্রকাশিত হয়। সেখানে একজন নিরাপত্তা কর্মীর বরাদ দিয়ে চুরির ঘটনার তথ্য নিশ্চিত করা হয়। যা পরে ভাইরাল হয়ে পড়ে।

ওই সংবাদের তথ্য তুলে ধরে জানতে চাইলে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মামুন খানের বলেন, নিরাপত্তা কর্মী হয়তো না বুঝেই বলেছেন। চুরির কোনো ঘটনা ঘটেনি।

সেতুর কন্সট্রাকশন কাজের দায়িত্বে থাকা মীর আক্তার লি. এর প্রকল্প কর্মকর্তার সাথে কথা হয়েছে জানিয়ে মামুন খান বলেন, লাইট গুলো দামী হওয়াতে, সম্পূর্ণ কাজ শেষ না হওয়ায় তা খুলে রেখেছে নির্মাণকারী প্রতিষ্ঠানই।

এছাড়াও শতভাগ কাজ শেষে সিসিটিভিসহ অন্যান্য নিরাপত্তা নিশ্চিত করার পর লাইট গুলো আবার লাগানো হবে বলে জানান মামুন খান।

এদিকে রোববার বিকেলে সেতুতে গিয়ে গণমাধ্যমে বক্তব্য দেয়া নিরাপত্তা কর্মী জাহেদুর ইসলামকে পাওয়া যায়নি, অন্য নিরাপত্তা কর্মীরাও আর এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page