Monday, April 8, 2024

মুক্তির আগেই ১২ কোটি রুপির টিকিট বিক্রি!

বিনোদন ডেস্ক টিটিএন :

যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি ‘টাইগার ৩’ মুক্তি পাচ্ছে ১২ নভেম্বর। তার আগেই ছবির আগাম বুকিং ও টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রথম দিনের অ্যাডভান্স বুকিং থেকে এই ছবির সংগ্রহ ১২ কোটি ৪৩ লাখ টাকা। এমনটাই জানা গেছে বক্সঅফিস সূত্রে।

রিপোর্ট অনুযায়ী ‘টাইগার ৩’ যেদিন মুক্তি পাচ্ছে সেদিনের ৪,৬২,৩২৭ টিকিট বিক্রি হয়েছে ইতিমধ্যেই। এর মধ্যে ৪,৩৫,৯১৩টি টিজার কেবল হিন্দি ২ ডি ভার্সনের। অন্যদিকে তেলুগু ২ ডি ভার্সনের ১৪,১৫৮টা টিকিট বিক্রি হয়েছে অগ্রিম। আইম্যাক্স বিশেষ পিছিয়ে নেই। এখানেও প্রথম দিনের জন্য ৮২০৩টি টিকিট বিক্রি হয়েছে।

তবে দুঃখের বিষয় এটাই যে, ভাইজানের এই ছবি ভারতের কয়েকটি প্রতিবেশী দেশে মুক্তি পাবে না। এমনকি ওমান ও কুয়েতেও যাচ্ছে না এই ছবি। ধারণা করা হচ্ছে, ক্যাটরিনা কাইফের তোয়ালে দৃশ্যের জন্যই দেশ দুটিতে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে এই ছবি।

‘টাইগার ৩’ ছবিতে আবারও টাইগার হয়ে ফিরছেন সালমান খান। তার সঙ্গী জয়ার চরিত্রে দেখা যাবে যথারীতি ক্যাটরিনা কাইফকে। এছাড়া থাকছেন ইমরান হাশমি। যশরাজ স্পাই ইউনিভার্সের অন্যতম চরিত্র হলো এই টাইগার। এছাড়াও আছে পাঠান ও কবীর।

সূত্র বলছে, পাঠান হিসেবে শাহরুখ খান এবং কবীর হিসেবে হৃতিক রোশন থাকছেন এই ছবিতে। এটা যশরাজ স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি। এর আগে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ এবং ‘পাঠান’ মুক্তি পেয়েছে।

মনিষ শর্মা পরিচালনা করেছেন ‘টাইগার ৩’। এর আগে তিনি ‘ব্যান্ড বাজা বারাত’, ‘ফ্যান’ নির্মাণ করে প্রশংসিত হয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page