Sunday, April 21, 2024

গোমাতলীতে অনুষ্ঠিত হলো শেখ রাসেল শিশু কিশোর উৎসব

নিজস্ব প্রতিবেদক :

বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার গোমাতলীতে অনুষ্ঠিত হয়েছে শিশু কিশোর উৎসব। মঙ্গলবার সকালে গোমাতলী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এই শিশু কিশোর উৎসবের উদ্বোধন করেন ইদগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু তালেব।

উদ্বোধনকালে তিনি বলেন, নিষ্পাপ শেখ রাসেলকে হত্যাকরে যারা জাতির পিতার উত্তরাধিকারকে ধ্বংস করতে চেয়েছিলো তারাই এখন আবার জাতি পিতার কন্যার বিরুদ্ধে তথা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এই অপশক্তিকে প্রত্যাখান করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো: নাসির উদ্দিন। তিনি বলেন,শেখ রাসেল এ প্রজন্মের শিশুদের জন্যে আদর্শ হয়ে থাকবে। বঙ্গবন্ধু স্টাডি সার্কেল কক্সবাজারের আয়োজনে অনুষ্ঠিত শিশু কিশোর উৎসবে স্বাগত বক্তব্য রাখেন, স্টাডি সার্কেলের প্রধান সমন্বয়ক কবি মানিক বৈরাগী,শুভেচ্ছা বক্তব্য রাখেন গোমাতলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দু জলিল ও অন্যান্যরা। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন উৎসব কমিটির যুগ্ম-আহবায়ক আবৃত্তিকার মিনহাজ চৌধুরী। দিনব্যাপী আয়োজনে ছিলো চিত্রাঙ্কন, কবিতা,লিখন উৎসব ও চলচ্চিত্র প্রদর্শনী। পরে শিশু কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page