Thursday, December 7, 2023

শাহরুখের ‘জওয়ান’ মুক্তির তারিখ চূড়ান্ত

বিনোদন ডেস্ক :

চূড়ান্ত হলো শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ। প্রথমে ২ জুন মুক্তির কথা থাকলেও সেখান থেকে সরে গিয়ে নতুন তারিখ ঘোষণা করল রেড চিলিস এন্টারটেইনমেন্ট। জুন কিংবা আগস্ট নয়, সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে শাহরুখের নতুন ছবি। ‘আস্ক এসআরকে’ পর্ব চলাকালীন নিজেই জানালেন সেকথা।

শাহরুখের ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছিল। কখনো শোনা যাচ্ছিল জুন মাসে মুক্তি পাবে তো কখনো শোনা যাচ্ছে আগস্টে। গুঞ্জন এও ছিল অক্টোবরে নাকি মুক্তি পাবে এই ছবি। তবে সব জল্পনাকে নস্যাৎ করে শনিবার (৬ মে) কিং খান জানিয়ে দিলেন, আগামী ৭ সেপ্টেম্বর আবারও বড়পর্দা কাঁপাতে আসছেন তিনি। শেয়ার করলেন ছবি নতুন পোস্টার।

‘পাঠান’ ছবি ব্লকবাস্টার হিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর দিকে নজর সকলের। অনুরাগীরা তো ইতোমধ্যেই এই ছবি নিয়ে নানারকম শোরগোল শুরু করে দিয়েছেন। আইপিএলের ফাইনালের দিনই নাকি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার।

প্রথমে শোনা গিয়েছিল, সেদিনই নাকি মুক্তির দিন জানাবেন শাহরুখ। কিন্তু বাদশার মনে ছিল অন্য কথা। তাই তো সোশ্যাল মিডিয়ায় তিনি বড় ঘোষণা করেই দিলেন

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখের এই ‘জওয়ান’ নাকি ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘আখেরি রাস্তা’ থেকে অনুপ্রাণিত! তবে শুধু তাই নয়, ছবিটি অনুপ্রাণিত হয়েছে কমল হাসান অভিনীত তামিল ছবি ‘ওরু কাইড়িইন ডায়েরি’ থেকেও।

অ্যাটলি কুমারের পরিচালনায় এ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার অভিনেত্রী নয়নতারাকে। খল চরিত্রে ধরা দেবেন বিজয় সেতুপতি। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ