Monday, March 4, 2024
spot_img

টেকনাফে নকল স্বর্ণের বার দেখিয়ে আসল স্বর্ণ ছিনিয়ে নিল প্রতারক চক্র

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়া এলাকার ফাতেমা খাতুন কাছ থেকে নকল স্বর্ণের বার দেখিয়ে একজোড়া কানের দুল ও নগদ টাকা ছিনিয়ে নিল প্রতারক চক্রের সদস্যরা।

বৃহস্পতিবার বিকালে সাবরাং সিকদার পাড়া মেয়ের বাড়িতে বের হয়ে মিনি টমটম এঘটনা ঘটে।

ফাতেমা খাতুনের জামাতা ফয়েজ উল্লাহ নুনু বলেন, বৃহস্পতিবার বিকালে টেকনাফের সাবরাং সিকদার পাড়া এলাকা তার ছোট মেয়ের বাড়ি থেকে মিনি টমটম যোগে হাসপাতালের দিকে যাচ্ছে। যাওয়ার পথে মিনি টমটমে থাকা ড্রাইভার সহ তিন প্রতারক চক্রের সদস্যরা কিছু দুরে যেতে না যেতে টমটম থেকে প্রতারক চক্রের সদস্যরা চলন্ত অবস্থায় একটি ব্যাগ পেলে দে। পরবর্তীতে রাস্তা থেকে ব্যাগটি নিয়ে টমটমে থাকা যাত্রী আমার শ্বাশুরির কাছে নিয়ে আসে।

তিনি বলেন, ব্যাগটি খুলে নকল ৫ বরি ওজনের একটি স্বর্ণেরর বার সাথে একটি হাতের লিখা দোকানের মেমো লিখা কাগজ ছিল। কাগজটি খুলে ফাতেমা খাতুনকে পড়ে শুনান। টমটমে থাকা প্রতারক চক্রের সদস্যরা ফাতেমা খাতুনকে অনেক কৌশলের বিনিময় পড়নে থাকা একজোড়া কানের দুল , ১ হাজার নগদ টাকা ছিনিয়ে নে প্রতারক চক্রের সদস্যরা।

তিনি আরোও বলেন, পরে আমার শ্বাশুরি ফাতেমা খাতুনকে মিনি টমটম থেকে সাবরাং নুর আহমদ চেয়ারম্যানের মোড়ে রাস্তায় নামিয়ে দে প্রতারক চক্রের সদস্যরা।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ জুবাইর সৈয়দ বলেন, বিষয়টি শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page