Wednesday, May 22, 2024

সামসুল আলমকে ঈদগাঁও যুবলীগের সমর্থন!

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের ঈদগাঁওতে যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় যুবলীগের দু’টি ইউনিয়নের নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোটরসাইকেল প্রতীকের সামসুল আলমকে অকুণ্ঠ সমর্থন দেয়।

রবিবার (১২ মে) বিকালে পাবলিক লাইব্রেরীর মাঠে এ সভাটি সম্পন্ন হয়।

ঈদগাঁও ইউনিয়ন এবং জালালাবাদ ইউনিয়ন যুবলীগের যৌথ উদ্যোগে আয়োজিত উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সামসুল আলম। ঈদগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি এনাম রনির পরিচালনায় জালালাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান তারেকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিল উদ্দিন শাম, ইউনিয়ন যুবলীগ নেতা নুরুল হুদা, সাহেদ কামাল, শামশুল আলম, নুরুল হক প্রকাশ ভাইয়া, নুরুল আক্কাসসহ অনেকেই।

এসময় বক্তব্যে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সামসুল আলম বলেন, মানুষের সেবা করতে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। লুটেপুটে খাওয়ার অভ্যাস নাই, নির্বাচিত হই বা না হই ঈদগাঁওয়ের আমজনতার হৃদয়ের মনিকোঠায় ঠাঁই করে নিবো জনসেবার মাধ্যমে। তিনি বলেন, আগামী ২১ মে ষড়যন্ত্রকারী এবং অপপ্রচার, প্রপাগাণ্ডাকারীদের বিরুদ্ধে রায় দিবে জনগণ। তিনি আশা প্রকাশ করেন, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন। তিনি বলেন, যুবলীগ লড়াই সংগ্রাম করে বেঁচে থাকার সংগঠন। দুর্যোগ, মহামারী, অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ানোর সংগঠন যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, ২১ তারিখ যুবলীগ সক্রিয়ভাবে মোটর সাইকেল তথা তার পাশে থাকলে বিজয় উল্লাস করতে পারবে।উক্ত কর্মী সভায় যুবলীগের সকলস্থরের নেতাকর্মীদের সহযোগিতা, পরামর্শ কামনা করে বলেন, অতীতের মতো যুবলীগের পাশে থাকবে।

এ কর্মী সভায় ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে যুবলীগের নেতাকর্মীদের নিয়ে বাজারে পথসভা, গণসংযোগ ও ভোটারদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন চেয়ারম্যান পদপ্রার্থী সামসুল আলম।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page