Thursday, May 23, 2024

ফরিদুল ইসলাম চৌধুরী কে এয়ার এম্বুলেন্সে ঢাকায় প্রেরণ

তানভীর শিপু

শারিরীক অবস্থার উন্নতি না হওয়ায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী কে আকাশপথে ঢাকায় নেয়া হয়েছে। রবিবার সকাল ৯ টার আগে সদর হাসপাতালে থেকে এম্বুলেন্সে করে বিমানবন্দরের নিয়ে যাওয়া হয় জেলা আওয়ামীলীগ সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদুল ইসলাম চৌধুরী কে। সেখান থেকে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় নেয়া হয়। শনিবার সকালে কুতুবদিয়ায় বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কক্সবাজার সদর হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয় চলমান কুতুবদিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুল ইসলাম চৌধুরী কে। শনিবার রাতে সিসিইউ থেকে আইসিইউতে স্থানান্তর করা হয় । অবস্থার উন্নতি না হওয়ায় রবিবার এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ইতোপূর্বে অসুস্থ হলে সেখানেই চিকিৎসাধীন ছিলেন এবং সেসময় হার্টে একটি রিং পরানো হয়।

বিমান বন্দরে নিজের পরিবারের সদস্য ছাড়াও এই বর্ষিয়ান জননেতাকে একপলক দেখতে আসেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকসহ জেলা আওয়ামীলীগের নেতারা।

এসময় ফরিদুল ইসলাম চৌধুরীর জন্যে কুতুবদিয়ার মানুষের দোয়া কামনা করেন তাঁর সহধর্মিনী তসলিমা চৌধুরী। যাতে তিনি সুস্থ হয়ে ফিরে আসেন। তিনি বলেন,১৯৯০ সাল কুতুবদিয়ার মানুষের প্রতিটি দুঃসময়ে পাশে থাকা মানুষটির জন্যে সবাই যেনো মন থেকে দোয়া করবেন।

এসময় চলমান কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে অসুস্থ চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুল ইসলাম চৌধুরী কি নির্বাচনে থাকবেন নাকি সরে দাঁড়াবেন এমন প্রশ্নে সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, নির্বাচন চলমান থাকবে। তবে দলের হাইকমান্ড, জেলা ও উপজেলার নেতাদের সাথে,উনার পরিবারের সাথে আলাপ করে বাকী সিদ্ধান্ত জানানো হবে। নির্বাচনের সকল প্রস্তুতি আছে বলে জানিয়ে আশেক উল্লাহ রফিক বলেন নির্বাচনে আমরা মাঠে থাকবো।

সকাল ৯ টা ১৪ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় দুইবারের উপজেলা চেয়ারম্যান ও কুতুবদিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৭১ বছর বয়সী কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী কে বহনকারি এয়ার এম্বুলেন্স।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page