Wednesday, May 29, 2024

ঝিলংজা ও পিএমখালীতে নুরুল আবছারের মোটর সাইকেল প্রতীকের জোয়ার

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ও পিএমখালীতে উড়ছে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারের মোটর সাইকেল প্রতীকের বিজয়ের আগাম কেতন। এই দুই ইউনিয়নের অলিগলি, হাটবাজার ও বাড়ি বাড়ি নুরুল আবছারের জন্য বিজয়ের মালা গাঁথছে। মোটর সাইকেল প্রতীকে ভোট দেয়ার জন্য মুখিয়ে রয়েছে ভোটাররা।

শনিবার (৪ মে) নুরুল আবছারের প্রচারণায় যোগ দেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান। তাকে সাথে নিয়ে ঝিলংজার লারপাড়া, হাজী পাড়া, উপজেলা বাজার, বাংলাবাজার, খরুলিয়া, পিএমখালীর মুহিসিনিয়া পাড়া, ধনখালী ও তোতকখালীতে গণসংযোগ এবং পথসভা করেন নুরুল আবছার। পথসভাগুলোতে জনতার ঢল নামে। বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে পথসভায় যোগ দেয় হাজারো মানুষ। একপর্যায়ে পথসভা রূপ নেয় জনস্রোতে।

ভোটারদের বিশ্বাস, এই জনস্রোত নুরুল আবছার তথা মোটর সাইকেল প্রতীকের আগাম বিজয়ের প্রতিধ্বনি। যার দামামা বাজছে সদর উপজেলাজুড়ে।

পথসভায় ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান বলেন, ‘এই ইউনিয়নে বিপুল ভোটে এগিয়ে থাকবে মোটর সাইকেল প্রতীকের নুরুল আবছার। কারণ তিনি একজন সৎ ও পরীক্ষিত মানুষ। নুরুল আবছার নির্বাচিত হলে সদর উপজেলার ৫টি ইউনিয়নের উন্নয়ন আরও তরান্বিত হবে।’

নুরুল আবছার বলেন, ‘আমি জনতার, জনতা আমার। নির্বাচিত হলে জীবন দিয়ে হলেও মানুষের ভালবাসার ঋণ শোধ করার চেষ্টা করবো। আমার পদক্ষেপ থাকবে ভূমিদস্যুতার বিরুদ্ধে। অন্যায়নের সাথে কখনও আপস করবো না। জুলুমের শিকল ভেদ করে ন্যায় প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ থাকবো। যাতে সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারি।’

এসময় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, ঝিলংজা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কুদরত উল্লাহ সিকদারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page