Wednesday, May 22, 2024

চকরিয়ায় খেলার মাঠ দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ

সাইফুল ইসলাম সাইফ

চকরিয়ার বিএমচর ইউনিয়ন পরিষদের খেলার মাঠ দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বিরুদ্বে।মাঠ দখল করাই এলাকাবাসীর মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে।

বৃহস্পতিবার (২ মে) বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ জমা দিয়েছে এলাকাবাসীর পক্ষে আনোয়ার সিদ্দিক নামের এক যুবক।

এলাকাবাসী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবকদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার সরঞ্জাম বিতরণ করছে এবং স্টেডিয়াম নির্মাণ করছে সমগ্র দেশে। অন্যদিকে আমাদের এলাকার চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাস্তা নির্মাণের নামে মাঠ দখল করছেন। তিনি এলাকার মানুষ পরিষদের মাঠে খেলাধুলা করুক,বিনোদনের মাধ্যমে সময় কাটাক তা চায় না।এলাকায় পরিষদের খেলার মাঠ ছাড়া বিকল্প মাঠ নেই।রাস্তাটি নির্মাণ হলে মাঠ ছোট হয়ে যাবে। খেলাধুলা বন্ধ হলে এলাকার যুব সমাজ মাদকাসক্ত হয়ে যাবে। তারা মাঠের উপর দিয়ে নির্মিত রাস্তাটি অপসারণের দাবি করেন।

এ বিষয়ে চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের দাবি- মাঠ ছোট হচ্ছে না এবং রাস্তাটি হওয়ার কথা ছিল আরো ৫ বছর পূর্বে।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো:ফখরুল ইসলাম জানায়- খেলার মাঠে রাস্তা নির্মাণ হচ্ছে এই ধরনের একটি অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি নিয়ে চেয়ারম্যানের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page