Monday, May 27, 2024

ঈদগাঁও-চকরিয়া-পেকুয়া উপজেলায় কে কোন প্রতীক পেয়েছেন

নিজস্ব প্রতিবেদক

ঈদগাঁও, চকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার(২ মে) সকালে এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বিভীষন কান্তি দাশের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেয়া হয় প্রার্থীদের।

ঈদগাঁও,চকরিয়া ও পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াম্যান প্রার্থীগণ কে কি প্রতীক পেলেন–

ঈদগাঁও উপজেলাঃ

চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ্যে কুতুব উদ্দীন চৌধুরী দোয়াতকলম, ঘোড়া প্রতীক পেলেন নুরুল কবির, মোঃ আবু তালেব টেলিফোন, মোহাম্মদ সেলিম আকবর পেয়েছেন আনারস প্রতীক ও শামসুল ইসলাম পেয়েছেন মোটরসাইকেল প্রতীক।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আহমদ করিম পেয়েছেন চশমা প্রতীক, বোরহান উদ্দিন মাহমুদ পেয়েছেন তালা প্রতীক এবং মোহাম্মদ আরিফ মিয়া পেয়েছেেন টিউবওয়েল প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কাউছার জাহান পেয়েছেন কলস প্রতীক, মেহেনুর আক্তার পাখি পেয়েছেন প্রজাপতি, রেহেনা আক্তার পেয়েছেন ফুটবল প্রতীক, শাহেনা পারভীন লাকী পেয়েছেন পদ্মফুল এবং হামিদা তাহের পেয়েছেন হাঁস প্রতীক।

চকরিয়া উপজেলা :

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী তিন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে জাফর আলম পেয়েছেন ঘোড়া , ফজলুল করিম সাঈদী দোয়াত কলম এবং আবদুল্লাহ আল হাসান আনারস এবং বদিউল আলম পেয়েছেন মোটরসাইকেল প্রতীক।

ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে তপন দাশ পেয়েছেন টিয়া পাখি, নুরুল আমিন চশমা, বেলাল উদ্দিন তালা, মকছুদুল হক চুট্টু বই, মহসিন বাবুল টিউবওয়েল এবং মুবিনুল ইসলাম পেয়েছেন উড়োজাহাজ প্রতীক।

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী পেয়েছেন কলস প্রতীক, সাফিয়া বেগম শম্পা ফুটবল এবং জাহানারা পারভিন পেয়েছেন হাঁস প্রতীক।

পেকুয়া উপজেলা :

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোহাম্মদ আশরাফুল ইসলাম দোয়াত কলম, এসএম গিয়াস উদ্দিন টেলিফোন, শাফায়াত আজিজ রাজু ঘোড়া ও আবুল কাশেম মোটরসাইকেল ও রুমানা আক্তার আনারস প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে আজিজুল হক টিউবওয়েল, মমতাজুল ইসলাম চশমা,মাহাবুল করিম তালা, মোহাম্মদ নাছিরউদ্দিন মাইক এবং শাহাব উদ্দিন উড়োজাহাজ প্রতীক পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইয়াছমিন সুলতানা কলস,মোছাম্মৎ উম্মে কুলছুম ফুটবল এবং রাজিয়া সোলতানা প্রজাপতি প্রতীক পেয়েছেন।

আগামী ২১মে দ্বিতীয় ধাপে এই তিন উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page