Wednesday, May 22, 2024

কক্সবাজার হবে সুখের, আনন্দের, মর্যাদার নিরাপদ উপজেলা- চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার বলেছেন, কক্সবাজার হবে সুখের, আনন্দের, মর্যাদার , নিরাপদ উপজেলা। তাঁকে নির্বাচিত করলে হুইপ সাইমুম সরওয়ার কমল, মেয়র মাহাবুবুর রহমান চৌধুরীকে নিয়ে একটি টিম করে সদর উপজেলার যা যা সমস্যা আছে তা নিরসন করবেন।

আগামী ৮ মে’র নির্বাচনে মোটরসাইকেল মার্কায় একটি করে ভোট প্রার্থনা করে নুরুল আবছার আরও বলেন, কমল-মাবুকে সাথে নিয়ে খাসজমি বন্দোবস্তের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে। । ১০/১৫ বছর ধরে যারা খাস জমিতে বসবাস করছে তাদেরকে বিনামূল্যে বা নির্ধারিত ফির সমমূল্যে বন্দোবস্তের ব্যবস্থা করা হবে।

বুধবার (০১ মে) বিকেলে কক্সবাজার শহরের সাহিত্যিকা পল্লী এলাকায় এক পথসভায় এসব কথা বলেন তিনি। সারাদিন সাহিত্যিকা পল্লী ছাড়াও সিকদার বাজার, সমিতিপাড়া, কুতুববাজার, নাজিরারটেক, মোস্তাকপাড়া, বাহারছড়া পথসভা এবং গণসংযোগ অনুষ্ঠিত হয়। এসব পথসভা এবং গণসংযোগে উক্ত এলাকার মুরব্বি, যুবক, ছাত্র, সমাজ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সবখানেই মিলে অভূতপূর্ব সাড়া।

এসময় এসব পথসভায় বক্তব্য রাখেন মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী। তিনি বলেন, কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারের মতো যোগ্য প্রার্থী আর নেই। তাই সদর উপজেলাকে দুর্নীতির হাত থেকে বাঁচিয়ে উন্নয়ন করার জন্য মোটরসাইকেল মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

এছাড়া আছরের নামাজের পর জানাযায় অংশগ্রহণ করেন। পরে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদার ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এহেছান উল্লাহর নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page