Sunday, May 26, 2024

ঈদগাঁওয়ে নির্বাচিত চেয়ারম্যানরা কে কত ভোট পেলেন

নিজস্ব প্রতিবেদক

গত ২৮ এপ্রিল নবগঠিত ঈদগাঁও উপজেলায় ৫টি ইউনিয়নে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা।

৫ ইউনিয়ন পরিষদে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তাদের ফলাফল টিটিএনের হাতে এসেছে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর স্বাক্ষরিত ইউনিয়ন ভিত্তিক ফলাফল:

ইসলামপুর ইউনিয়ন :

ইসলামপুর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন দেলোয়ার হোসাইন। দেলোয়ার হোসাইন আনারস ৪২১৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শরিফ ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩২১৫। দেলোয়ার হোসাইন ১০০০ ভোটের ব্যবধানে জিতেছেন। এছাড়াও অন্যান্য প্রার্থীদের মধ্যে আবদুল কাদের টেলিফোনে পেয়েছেন ১৯১২ ভোট, তৌফিকুল ইসলাম টেবিল ফ্যান প্রতীকে ৭ ভোট, ফরিদুল ইসলাম ঢোল প্রতীকে ১ ভোট, মোঃ হাকিম আলী মোটরসাইকেল প্রতীকে ৯৫ ভোট, সাহেদুল ইসলাম চশমা প্রতীকে ১০৮ ভোট ও হাসান আলী অটোরিক্সা প্রতীকে পেয়েছেন ১৪৮৩ ভোট।

ইসলামপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৫১০৮।
মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯, মোট ভোট পড়েছে ১১৪২৬। এর মধ্যে বৈধ ভোট পড়েছে ১১০৩৬ এবং
অবৈধ বা বাতিলকৃত ভোট ৩৯০টি।

জালালাবাদ ইউনিয়ন :

জালালাবাদ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলমগীর তাজ জনি। তিনি রজনীগন্ধা প্রতীকে ৪৯৩১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফখরু উদ্দিন অটোরিক্সা প্রতীকে পেয়েছেন ১৬৬৮ ভোট। ৩২৬৩ ভোটের ব্যবধানে জিতেছেন তিনি। এছাড়াও অন্যান্যদের মধ্যে আনোয়ারা মমতাজ চশমা প্রতীকে পেয়েছেন ১১ ভোট, আনোয়ারুল ইসলাম জিয়া মোটরসাইকেল প্রতীকে ৫৫ ভোট, আবুল হোসাইন আনারস প্রতীকে ৩৬ ভোট, আরমান উদ্দীন ঘোড়া প্রতীকে ১৪৮৯ ভোট, ইসমত আরা খানম টেলিফোন প্রতীকে ৫৩ ভোট, জহুরুল ইসলাম আসিফ ঢোল প্রতীকে পেয়েছেন ৩৮ ভোট, নজরুল ইসলাম দুটি পাতা প্রতীকে পেয়েছন ২৫ ভোট এবং নুরুল আলম টেবিল ফ্যান প্রতীকে পেয়েছেন ৪৩৪ ভোট।

জালালাবাদ ইউপিতে মোট ভোটার সংখ্যা ১২৬৬৫ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি। এতে মোট ভোট পড়েছে ৮৮৯৪টি। এর মধ্যে বৈধ ভোট পড়েছে ৮৭৪০টি এবং অবৈধ বা বাতিলকৃত ভোট ১৫৪টি।

ইসলামাবাদ ইউনিয়ন :

ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক। তিনি টেলিফোন প্রতীকে ৪৭৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল হক ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩১৭২ ভোট। ১৫৭৭ ভোটের ব্যবধানে তিনি বিজয়ী হয়েছেন। অন্যান্য প্রার্থীদের মধ্যে আনোয়ার পারভেজ অটোরিক্সা প্রতীকে ২৪৩৪ ভোট, মোহাম্মদ নূর ছিদ্দিক চশমা প্রতীকে ৯১৩ ভোট, লুৎফুর রহমান আজাদ মোটরসাইকেল প্রতীকে ২০৮৯ ভোট এবং
সাইফুল ইসলাম আনারস প্রতীকে ১২২০ ভোট পেয়েছেন।

ইসলামাবাদ ইউপিতে মোট ভোটার সংখ্যা ২০৩৯১।
মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি। এতে মোট ভোট পড়েছে ১৪৮৩৮। এর মধ্যে বৈধ ভোট পড়েছে ১৪৫৭৭টি এবং অবৈধ বা বাতিলকৃত ভোট পড়েছে ২৬১টি।

ঈদগাঁও সদর ইউনিয়ন :

ঈদগাঁও সদর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সোহেল জাহান চৌধুরী। তিনি আনারস প্রতীকে ৭৮৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছৈয়দ আলম মোটরসাইকেল প্রতীকে ৭৫৫৭ ভোট পেয়েছেন। তিনি ৩১৩ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। অন্য প্রার্থীদের মধ্যে নুরুল হাকিম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪৬৩ ভোট।

ঈদগাঁও ইউপিতে মোট ভোটার সংখ্যা ২৩৬৯২ জন।
মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১০টি। এতে মোট ভোট পড়েছে ১৬১৩৩টি। এর মধ্যে বৈধ ভোট পড়েছে ১৫৮৯০টি এবং অবৈধ বা বাতিলকৃত ভোট পড়েছে ২৪৩ টি।

পোকখালী ইউনিয়ন :

পোকখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রফিক আহমেদ। ঢোল প্রতীকে তিনি ৩২৪৪ ভোট পেয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো.সাইফ উদ্দিন পেয়েছেন ৩১৬৮ ভোট। মাত্র ৭৫ ভোটে হেরেছে গিটার প্রতীকের প্রার্থী সাইফউদ্দিন।

পোকখালীইউপিতে মোট ভোটার সংখ্যা ১৬৯০২ জন।মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি।এতে মোট ভোট পড়েছে ১১৮১৩ ভোট। এর মধ্যে বৈধ ভোট পড়েছে ১১২৯৪ ভোট এবং অবৈধ বা বাতিলকৃত ভোট পড়েছে ৫১৯ টি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page