Monday, May 27, 2024

৪ গুনীজনকে সম্মাননা দিলো সাংবাদিক সংসদ কক্সবাজার

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের নানান খাতে গুরুত্বপুর্ন অবদানের জন্যে ৪ গুনীজনকে সম্মাননা দিয়েছে সাংবাদিক সংসদ কক্সবাজার। সোমবার (২৯ এপ্রিল) সংগঠনের এক যুগ পূর্তি উপলক্ষ্যে সমুদ্র শহরের জারা কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল। এসময় তিনি উত্তম চরিত্র দিয়ে সমাজের উন্নয়নে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। তিনি বলেন, সমাজের কল্যানে ,দেশের কল্যানে সংবাদ মাধ্যমকে আরো দায়িত্বপুর্ণ ও গতিশীল ভূমিকা রাখতে হবে। অনুষ্ঠানে শিক্ষা খাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্যে সাবেক সংসদ সদস্য ও রাষ্ট্রদূত এবং হুইে সাইমুম সরওয়ার কমলের পিতা ওসমান সরওয়ার আলম চৌধুরীকে মরনোত্তর সম্মাননা, মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ন অবদানের জন্যে কক্সবাজার শত্রুমুক্ত ঘোষণার নায়ক ক্যাপ্টেন অব. আব্দুস সোবহানকে মরনোত্তর ,সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্যে কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা,দৈনিক কক্সবাজার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামকে মরনোত্তর এবং পর্যটন বিকাশে গুরুত্বপূর্ণ অবদানের জন্যে হোটেল সায়মানের স্বত্বাধিকারী ,সাবেক এমপি ও মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সম্মাননা দেয়া দেয়া হয়।

ওসমান সরওয়ার আলম চৌধুরীর পক্ষে সম্মাননা গ্রহণ করেন প্রয়াতের পুত্র হুইপ সাইমুম সরওয়ার কমল, সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পক্ষে সম্মাননা গ্রহণ করেন প্রয়াতের পুত্র কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম,ক্যাপ্টেন অব.আব্দুস সোবহানের পক্ষে সম্মাননা গ্রহণ করেন প্রয়াতের কন্যা সাবেরা ফারজিন তৃপ্তি ,ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পক্ষে সম্মাননা গ্রহণ করেন উনার পুত্র আমিনুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি আজিজ রাসেল,অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপম। এতে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম , সাংবাদিক শামসুল হক শারেক, সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। সংগঠনের যুগপূর্তি উপলক্ষে দিনব্যাপী ছিলো নানান আয়োজন।অনুষ্ঠানের সংগঠনের উপদেষ্টা পরিষদ ও আজিজ রাসেলকে সভাপতি ও বলরাম দাশ অনুপমকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page