Thursday, May 16, 2024

কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ অব্যাহত

সংবাদ বিজ্ঞপ্তি

বিগত কয়েক দিনের তাপমাত্রা অসহনীয় হয়ে উঠেছে কক্সবাজার পৌরবাসী। এই প্রচণ্ড তাপদাহে কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমানের ঘোষণামতে পৌরসভার বিভিন্ন পয়েন্টে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ অব্যাহত রয়েছে।

২৯ এপ্রিল তৃতীয়দিনের মতো শহরের ১১ টি পয়েন্টে পথচারী, যাত্রী, পর্যটক, দিনমজুর, খেটে খাওয়া মানুষ ও সাধারণ মানুষকে পৌরসভার পক্ষ থেকে বিনামূল্যে বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে ।

সকাল থেকে শহরের বাস টার্মিনাল, খুরুশকুল রাস্তার মাথা, বাজারঘাটা, লালদিঘী পাড়, ঘুন গাছতলা, সমিতি পাড়ার মুখ (রেডক্রিসেন্ট অফিস সংলগ্ন), সুগন্ধা পয়েন্ট, ডলফিন মোড়, গোলদিঘি পাড়, হাসপাতাল সড়ক ও বাহারছড়া গোল চত্বরে বিশুদ্ধ পানি বিতরণ অব্যাহত ছিল। কাউন্সিলর হেলাল উদ্দিন কবির ও এম এ মনজুর এই কার্যক্রমে উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন পয়েন্টে পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এবং স্বেচ্ছাসেবকরা পৌরসভার পানি বিতরণ করেন।

বিনামূল্যে পানি ও স্যালাইন বিতরণ প্রসঙ্গে কক্সবাজার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে বৃষ্টি না হওয়ায় প্রচন্ড গরমে মানুষ কষ্ট পাচ্ছে। মানুষের কষ্টের কথা চিন্তা করে পৌরসভার উদ্যোগে এমন সেবামূলক কার্যক্রম আমরা শুরু করেছি। এই কার্যক্রম চলমান থাকবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page