Wednesday, May 29, 2024

মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার পৌরসভার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী অর্থায়নে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। ১ বছর থেকে ১০ বছরের নানা ধরণের ৩৬ জন প্রতিবন্ধীদের মাঝে ওই উপকরণ দেওয়া হয়। এরমধ্যে ছিলে বিএফও, সিপি চেয়ার, বিকেএফও, ওয়াকার, হ্যান্ড স্পিলিন্ট, এএফও, বিএসএমও। এইসব ডিভাইস তৈরীতে কারিগরি সহযোগিতা প্রদান করে এসএআরপিভি, কক্সবাজার।

এই উপলক্ষে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের সেবাকেন্দ্র, এসএআরপিভি কার্যালয়ে ওই সহায়ক উপকরণ বিতরণ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী। এসময় তিনি কার্যক্রমটিকে স্বাগত জানিয়ে বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। সঠিক সহযোগিতা পেলে তারাও দেশের সম্পদে রূপান্তরিত হবে। তিনি প্রতিবন্ধীদের জন্য সর্বাত্নক সহযোগিতার আশ্বাস দেন।
এসএআরপিভি’ আঞ্চলিক পরিচালক কাজী মাকসুদুল আলম মুহিতের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যবস্থাপক ইউনুস হোছেন মন্টু। কক্সবাজার প্রতিবন্ধী ব্যক্তিদের শুভেচ্ছাদূত নাজমা আক্তারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন চকরিয়ার ইনচার্জ সাকিব হাসান, ফিজিও থেরাপিষ্ট রেজাউল করিমসহ অন্যান্যরা।
এর আগে মেয়র প্রতিবন্ধী সেন্টার পরিদর্শন করেন এবং তাদের কার্যক্রম সম্পর্কে অবগত হন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page