Sunday, May 26, 2024

রামুতে সন্ত্রাসী হামলায় ৩ সহোদর আহত, আটক ১

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের রামুতে সন্ত্রাসী হামলায় ৩ সহোদর আহত হওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের গাছুয়া পাড়া এলাকায় তৈয়ব উল্লাহ সওদাগরের দোকানের সামনে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রধান অভিযুক্ত জাহিদ হাসানকে আটক করেছে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

হামলার ঘটনায় ৫ জনকে অভিযুক্ত করে রামু থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী হারুনুর রশীদ। তিনি
রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ডিককুল পাড়ার বাসিন্দা মৃত ফুরুখ আহমদের ছেলে।

অভিযুক্তরা হলেন, রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ডিককুল পাড়া এলাকার মৃত সৈয়দ আহমদ ওরফে পাহাড়ি কালুর ছেলে জাহিদ হাসান, কাউয়ারখোপ গাছুয়া পাড়া এলাকার আবু বক্করের ছেলে মিজানুর রহমান, মৃত মোহাম্মদ হোছনের ছেলে মোহাম্মদ ইকবাল, মো: শফির ছেলে মো: কাজল ও আলী আহমদের ছেলে মামনুর রশীদ।

ভুক্তভোগী হারুনুর রশীদ জানিয়েছেন, গত মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে তার ছোট ভাই ওসমান গনি চৌমুহনী থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে তাদের বাড়ি সংলগ্ন স্থানে পৌঁছালে কিশোর গ্যাং লিডার জাহিদ জাহিদ হাসান ও তার দলবল আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে ওসমান গণির কাছ থেকে নগদ টাকা ও স্মার্ট ফোন ছিনিয়ে নেয়।

এই ঘটনার প্রেক্ষিতে অভিযোগ দায়েরের জন্য হারুনুর রশীদ বুধবার (২৪ এপিল) সকাল সাড়ে ১০টার দিকে মোটর সাইকেল যোগে রামু থানায় যাওয়ার সময় রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের গাছুয়া পাড়া এলাকায় তৈয়ব উল্লাহ সওদাগরের দোকানের সামনে পৌঁছালে তার উপর হামলে পড়ে অভিযুক্তরা। এসময় তাকেসহ তার দুই ভাই ওসমান গনি ও মামুনুর রশীদকে মারধর করে গুরুতর জখম করা হয়।

এ ঘটনায় প্রশাসনের নিকট সুষ্ঠু বিচার দাবী করেছেন তিনি।

এই প্রসঙ্গে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানিয়েছেন, এ ঘটনায় প্রধান অভিযুক্ত জাহিদ হাসানকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্য আসামীদেরকেও আইনের আওতায় আনা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page