Friday, May 24, 2024

বন্ধুর সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল চৌফলদন্ডীর জসিম, আহত ১

শাহিদ মোস্তফা শাহিদ

বন্ধুর সঙ্গে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে বাসের ধাক্কায় প্রাণ গেলো মোঃ জসিম উদ্দিন নামের এক যুবকের। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছে আবদু শুক্কুর নামের এক বন্ধু। নিহত মোঃ জসিম উদ্দিন কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম পাড়া এলাকার মৃত আমির হামজার ছেলে বলে জানা গেছে।

২৪ এপ্রিল (বুধবার) রাত ৯ টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের জেটি রাস্তার মাথা নামক স্থানে।ঘাতক বাসটি পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জসিম ও তার বন্ধু শুক্কুর রামু থেকে ঈদগাঁওয়ের দিকে ফিরছিলেন, পথিমধ্যে ঘটনাস্থল পৌঁছালে কক্সবাজার মুখি একটি অজ্ঞাতনামা বাস সজোরে ধাক্কা দেয়। ওই সময় ঘটনাস্থলে প্রাণ হারান জসিম। আহত শুক্কুরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা।

নিহতের চাচাতো ভাই রেজাউল করিম জানান, তারা দুইজন বাইক নিয়ে ঘুরতে বের হয়। রামুর দর্শনীয় স্থান গুলো উপভোগ করে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা বাসের ধাক্কায় প্রাণ হারায়।

হাইওয়ে পুলিশের তুলা বাগান থানার একজন পুলিশ কর্মকর্তা জানান, হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে, ঘাতক বাসটি চিহ্নিত করতে চেষ্টা চালাচ্ছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page