Monday, May 20, 2024

গর্জনিয়ায় নিহত পিতা-পুত্রের জানাজা নামাজে অংশ নিয়ে কঠোর হুঁশিয়ারি হুইপ কমলের

হাফিজুল ইসলাম চৌধুরী

রামুর গর্জনিয়া ইউনিয়নের থোয়াংগেরকাটায় ডাকাত দলের আক্রমণে নিহত পিতা-পুত্রের জানাজা নামাজ ২২ এপ্রিল (সোমবার) বাদ মাগরিব অনুষ্ঠিত হয়েছে।

জানাজা নামাজে অংশ নিয়ে নামাজ পূর্ববর্তী আলোচনায় জাতীয় সংসদের হুইপ ও কক্সবাজার ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ডাকাত দল ও অপরাধীচক্রের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি বলেন- গর্জনিয়া জনপদ শান্তির ছিলো। কিন্তু অপরাধীচক্র এটিকে অশান্তি করার অপপ্রয়াস চালাচ্ছে। তাদেরকে আর ছাড় নয়। খারাপ কর্মকান্ড যারাই করবে তাদেরকে প্রতিহত করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিতে হবে। বিশেষ করে অভিভাবকদের সচেতন হতে হবে। যেন আপনাদের সন্তানেরা খারাপ লোকের সাথে মেলামেশা না করে। এসময় পিতা-পুত্রের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশনা দেন তিনি।

জানাজা নামাজে রামু থানার ওসি আবু তাহের দেওয়ানও বক্তব্য দেন। তিনি বলেন- পুলিশ দুর্গম এই জনপদের সমস্ত আদ্যোপান্ত নজরে রাখছে। অচিরেই অপরাধীরা গ্রেপ্তার হবে।

এসময় গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল চৌধুরী ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল জব্বার কান্না জড়িত কন্ঠে গর্জনিয়ায় হত্যাকান্ড এবং অপরাধমূলক কার্যক্রম বন্ধে উদ্যোগ নেওয়ার দাবি জানান হুইপ কমলের কাছে । অন্যথায় পদত্যাগ না করা ছাড়া অন্য উপায় নেই বলে যোগ করেন চেয়ারম্যান বাবুল।

স্থানীয়দের ধারণা, গরু পাচারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page