Sunday, May 19, 2024

বড় ভাইয়ের বিয়ের দিন পরিণত হলো ছোট ভাইয়ের মৃত্যু দিনে

নিজস্ব প্রতিবেদক

মোটরসাইকেল যোগে বড় ভাইয়ের বউ আনতে যাওয়ার পথে তেলবাহী ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন ছোট ভাই। কক্সবাজারের চকরিয়ায় তেলবাহী ট্রাকের সাথে দুইটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে এ ঘটনা ঘটে।

এতে বরের ছোট ভাই হাবিব উল্লাহ মিজবাহ নামক এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। এ সময় আহত হয়েছে আরও পাঁচজন মোটরসাইকেল আরোহী। আহতদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ সোমবার(২২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম বাজারের কাছে দুর্ঘটনাটি ঘটে।

চিরিংগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামের জসিম উদ্দিনের পুত্র মিসকাত উদ্দিনের বিয়ের দিন ধার্য্য ছিল আজ সোমবার। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী মোটরসাইকেলে করে তাদের পরিবারের ৬ জন বউ আনতে যাচ্ছিলো ডুলাহাজারায়। কিন্তু পথিমধ্যে মর্মান্তিক দুর্ঘটনায় বরের ছোট ভাই হাবিব উল্লাহ মিজবাহ সড়ক দুর্ঘটনায় নিহত হন।

নিহত হাবিব উল্লাহ মিজবাহ চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরণদ্বীপ গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

একই দুর্ঘটনায় আহত অপর ৫ আরোহী হলেন- উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার ইসলাম আহমদের পুত্র জামাল উদ্দিন (৩৮), একই এলাকায় খোরশেদ আলমের পুত্র জাহাঙ্গীর আলম (৫৫), নিহত হাবিব উল্লাহ মিজবাহ’র স্কুল পডুয়া ছোট ভাই মুনতাজির (১৫), চিরিংগা ইউনিয়নের পালাকাটা শাহাব উদ্দিনের পুত্র আক্কাস উদ্দিন (৩২), ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার জয়নাল আবেদীনের পুত্র শাহাব উদ্দিন (২৬)।

বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. মাহবুবুল হক ভূঁইয়া জানান- মহাসড়কের মৌলভীরকুম বাজার এলাকায় তেলবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় দুটি মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় এক আরোহী। দুর্ঘটনায় পতিত তেলবাহী ট্রাক ও মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে।

দুর্ঘটনায় হতাহতের বিষয়ে চকরিয়া থানায় সড়ক নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page