Thursday, May 23, 2024

ঈদগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জনিকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক

দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় কক্সবাজারের ঈদগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর তাজ জনিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রাথমিক সদস্যসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি।

রবিবার (২১ এপ্রিল) বিএনপির সহ দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, দলের সিদ্ধান্ত অমান্য করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আলমগীর তাজ জনিকে বহিষ্কার করা হয়।একইসাথে পটুয়াখালী জেলার সদর থানার সাধারণ সম্পাদক মনির রহমানকেও বহিষ্কার করা হয়।
জানতে চাইলে আলমগীর তাজ জনি বলেন, ‘বহিষ্কার আদেশের বিষয়ে এখনো লিখিত কোনো পত্র পায়নি। যেদিন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ হবে সেদিনই বহিষ্কার আদেশ কার্যকর হবে।’

তিনি বলেন, বিএনপি পরিবার থেকে বেড়ে উঠে জীবন যৌবন দলের জন্য ত্যাগ করছি। দলের কঠিন দুঃসময়ে হাল ধরে রেখেছে তার পরিবার। দলের নীতিনির্ধারণী ফোরামের সিদ্ধান্ত মেনে নিয়ে ভবিষ্যতেও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশনেত্রী খালেদা জিয়ার আদর্শে আদর্শিত থাকবো। দলের বহিষ্কার আদেশ নিয়ে কাউকে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা না করার অনুরোধ জানান আলমগীর তাজ জনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page