Saturday, May 18, 2024

কুতুবদিয়া উপজেলা আ.লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তার ভাই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তার ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ। গেলো শুক্রবার (১৯ এপ্রিল ) বিকেলে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের নেতৃত্বে হামলা ও মারধরের শিকার হয় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক মিজানুর রহমান। এ ঘটনায় একটি হত্যাচেষ্টা মামলা করা হয়।

রবিবার (২১ এপ্রিল) ভোরে পুলিশের একাধিক টিম নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

এর আগে কুতুবদিয়া কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় একটি অসহায় পরিবারের সদস্যদের উপর হামলাসহ তাদের লাশ খোঁজে না পাওয়ার হুমকি দেন আওরঙ্গজেব। প্রকাশ্যে হুমকি দেওয়ার একটি ভিডিও প্রচার করায় বাংলাদেশ প্রতিদিন এর প্রতিনিধি মো. মিজানুর রহমানকে দিনদুপুরে প্রকাশ্যে মারধর করে হত্যার চেষ্টা চালায় আওরঙ্গজেব ও তার সাঙ্গপাঙ্গরা। এ ঘটনায় দায়ের করা হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তার ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ।

সাংবাদিক মিজানুর রহমান জানান, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের নজর আলী মাতবর পাড়ার মৃত আবুল কাশেম মাতবরের তিনপুত্র কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, তার দুই ভাই আজমগীর মাতবর ও মোজাহিদুল ইসলাম সেলিম এবং তাদের পুত্র আরিফ বিন রিনাস, সানজো রাকিব, মো. মোজাহিদ, মো. নিহাল উদ্দিন,মুহিদুল হাসান হান্নানসহ অজ্ঞাত আরো ১০-১৫ জন মিলে পেশাগত দায়িত্ব পালনের সময় তার উপরে হামলা চালায়।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির জানান, সাংবাদিক হত্যাচেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব এবং তার ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, আটক দুজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page