Sunday, May 26, 2024

রুমায় অপহরণের শিকার ব্যাংক ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

নিজস্ব প্রতিবেদক

বান্দরবানের রুমায় পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর হাতে অপহরণের শিকার সোনালী ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দীন’কে বদলি করা হয়েছে। ঐ শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নারায়ন দাশ’কে রুমা সোনালী ব্যাংক শাখাটির ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রীতি কুসুম চাকমার স্বাক্ষরিত এক নোটিশে তাদের বদলি করা হয়েছে। সোনালী ব্যাংকের অফিস আদেশসূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২রা এপ্রিল রুমা উপজেলা সোনালী ব্যাংকে ডাকাতির সময়ে ভল্টের চাবি না দেয়ায় পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সন্ত্রাসীরা ম্যানেজার নেজাম উদ্দীন’কে অপহরণ করে নিয়ে যায়। দুদিন পর রুমা উপজেলার বেথেল পাড়া থেকে মুক্তিপণের বিনিময়ে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ সোনালী ব্যাংক বান্দরবান জেলা কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: ওসমান গনি বলেন, নিরাপত্তার বিবোচনায় রুমা শাখা থেকে অপহরণের শিকার ম্যানেজার নেজাম উদ্দীন’কে কর্ণফুলী শাখার ম্যানেজার (সিনিয়র অফিসার) হিসেবে বদলি করা হয়েছে। একই আদেশে সোনালী ব্যাংকের বিভিন্ন শাখার আরও কয়েকজনকে রুটিন বদলী করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page