Friday, May 17, 2024

নির্বাচনে নিজের প্রার্থীকে পরিচয় করালেন উখিয়ার প্রথম উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

প্রথম নির্বাচনে বিজয়ী হয়ে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পান মাহমুদুল হক চৌধুরী। ইচ্ছে থাকা স্বত্তেও আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নিজের স্ত্রীর অসুস্থতাজনিত কারণে অংশ নিচ্ছেন না তিনি।

তবে ২৯ মে অনুষ্ঠিতব্য এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নিজের পছন্দের প্রার্থীকে পরিচয় দিয়েছেন উখিয়ার রাজনীতির অঙ্গনে পরিচিত এই মুখ।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে তৃতীয় ধাপের চূড়ান্ত তফসিল ঘোষিত হওয়ার পর উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের চৌধুরী পাড়ায় আয়োজিত এক মতবিনিময় সভায় হলদিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন মিন্টুর প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

এসময় মাহামুদুল হক চৌধুরী বলেন, ” মিন্টু হলদিয়ায় দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছে এবং পুরো উখিয়ায় তার ব্যাপক পরিচিতি আছে । উখিয়ার মানুষ আমাকে ভালোবাসে, মিন্টুকে আমার প্রার্থী হিসেবে উখিয়ার গণমানুষের হাতে তুলে দিলাম। আশা করি নির্বাচনে আমরা বিপুল ভোটে জয়ী হবো।”

মিন্টুর প্রধান সমন্বয়ক হিসেবে নির্বাচনে সবসময় থাকবেন বলে জানান তিনি।

পরে বক্তব্যে কামাল উদ্দিন মিন্টু বলেন, ” উখিয়ার মানুষের সেবা করার প্রত্যয়ে প্রার্থী হয়েছি। জয়ী হই বা না হই আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো। ”

হলদিয়াপালং সহ উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা গণমান্য স্থানীয় ব্যক্তিবর্গ মতবিনিময় সভায় উপস্থিত থেকে মিন্টুকে সর্মথন দেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page