Thursday, May 16, 2024

চকরিয়ায় সন্ত্রাসী হামলায় দুইজন নিহত

সাইফুল ইসলাম সাইফ

পূর্ব শত্রুতার জেরে চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুরে সন্ত্রাসী হামলায় মোহাম্মদ সেলিম(৪৪) নামে একজনের মৃত্যু হয়েছে।পরে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় এই ঘটনায় গুরুতর আহত মোহাম্মদ শফি (৪৬) মারা গেছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) মধ্যরাতে উপজেলার মানিকপুর ১নং ওয়ার্ডের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সেলিম ওই এলাকার নুর মোহাম্মদের ছেলে এবং নিহত শফি আবু সালামের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকপুর এক নম্বর ওয়ার্ডের মেম্বার জাহেদুল ইসলামের সাথে নিহত সেলিমের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। মঙ্গলবার পূর্ব শত্রুতার জেরে নবীন ক্লাবের সামনে মেম্বার জাহেদের নেতৃত্বে সেলিমের উপর হামলা করে। পরে তাকে বাঁচাতে এগিয়ে আসলে শফিকেও কুপিয়ে জখম করে দূর্বৃত্তরা।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত এবং মুমূর্ষু অবস্থায় শফিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানোর পর রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শফির মৃত্যু হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান-এই ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। ঘটনার পর থেকে অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া তিনি আরো জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page