Monday, May 27, 2024

সাংবাদিক মুহম্মদ আলী জিন্নাত কি ইংগিত করছেন!

নিজস্ব প্রতিবেদক :

ঘনিয়ে আসছে উপজেলা নির্বাচন। প্রার্থীরাও জানান দিচ্ছেন নিজেদের অবস্থান। নানান মত আসতে শুরু করেছে নানান দিক থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে নানান আলোচনা। এরইমধ্যে সরব হয়েছেন বিশিষ্ট জনরাও।

কক্সবাজারের জ্যেষ্ঠ সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত বেশ বাগ্মী হিসেবে সুপরিচিত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন আসন্ন উপজেলা নির্বাচন নিয়ে। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“কক্সবাজার সদর উপজেলাবাসির কাছে বিনীত-আকুল আবেদন

৮ ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। এ নির্বাচনে আমি ও নির্বাচকমন্ডলীর একজন। অর্থাৎ আমি একজন সাধারণ ভোটার । আমি এ নির্বাচনের সম্মানিত ভোটারদের প্রতি বিনীতভাবে আবেদন জানাই – আপনারা ঐক্যবদ্ধ হোন। ভূমিদস্যুতায় জড়িত, ক্ষমতার অপব্যবহার করে রাতের অন্ধকারে আবাসিক হোটেল দখলের দায়ে অভিযুক্ত, জনগণের শত কোটি টাকা লুটপাটকারি, অর্থলোভী, মাদক কারবারিদের পৃষ্ঠপোষকতার দায়ে অভিযুক্ত, খাল-নদী দখলকারীদের তালিকায় নাম থাকা, দূর্নীতিবাজ হিসাবে খ্যাত, সংবাদপত্রে অগ্নিসংযোগে মদদদানকারী হিসাবে দায়ী, সর্বোপরি ব্যক্তিগত স্বভাব-চরিত্র নিয়ে জনপরিসরে নানারকম কথা আছে এমন কোন প্রার্থীকে ঘৃণাভরে প্রত্যাখান করুন, বয়কট করুন। কক্সবাজারকে নিরাপদ রাখুন। কক্সবাজারবাসিকে রক্ষা করুন। একটু শান্তিতে থাকবার পরিবেশ তৈরি করুন। নৈরাজ্যকর পরিস্থিতির অবসান ঘটান।”
অনেকেরই প্রশ্ন সাংবাদিক মুহম্মদ আলী জিন্নাত কোনো প্রার্থীকে ইংগিত করেই সদর উপজেলার ভোটারদের এ আহবান জানিয়েছেন। তবে ভোট না দিতে আহবান জানালেও, ভোট কা কে দেয়া যায় বা যোগ্য প্রার্থী হিসেবে কারো নাম বলেন নি বা ইংগিত দেন নি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page