Thursday, May 23, 2024

মোটরসাইকেলে চড়ে ঈদে বেড়ানোর স্বপ্ন পূরণ হলো না যুবকের

নিজস্ব প্রতিবেদক

ঈদকে ঘিরে সবার মধ্যে এক অন্যতম উৎসাহ উদ্দীপনা। কর্ম ব্যস্ততার মাঝে ঈদকে আনন্দময় করতে প্রস্তুতি সবার। সকলে কর্মব্যস্ততা ছেড়ে নিজেদের মতো করে ঈদ উপভোগ করার প্রস্তুতি নিচ্ছে। মাত্র আর কয়েকটা ঘন্টা রাত কেটে ভোর হলেই দেখা মিলবে নতুন ভোরের। সবার ঘরে ঘরে বইবে খুশির এক মহানন্দ। দিনটি যে মুসলমানদের সবচেয়ে বড় উৎসব আমেজের দিন ঈদুল ফিতর। ঈদের দিন তাই বন্ধুদের নিয়ে ঘুরতে বাবু ভাড়া নিয়েছিলেন একটি মোটর সাইকেল। তবে মোটরসাইকেলটি নিয়ে আর ঘুরা হলো না বাবুর, হলোনা নিজের মতো করে তার ঈদ উদযাপনও। ঈদের কয়েক ঘন্টা আগেই সেই মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনায় পতিত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। কক্সবাজার শহরে এমনই এক মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার (১০ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

নিহত শহিদুল ইসলাম বাবু (১৯) পাহাড়তলী ৭ নং ওয়ার্ডের হালিমা পাড়া এলাকার নুর ইসলামের ছেলে। এছাড়াও একই এলাকায় ভাড়া থাকা আব্দুল গণি নামক একজন আহত হয়েছে। দুজনেই পেশায় একজন অটোচালক আরেকজন রিকশাচালক ।

নিহতের মা তাহেরা বেগম ছেলেকে হারিয়ে শোকে বিলাপ করছেন। তিনি জানান, ভাড়া বাইক নিয়ে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়েছে বাবু। তার একমাত্র ছোট ছেলের আর বেড়ানো হলো না বলে কেঁদে কেঁদে বুক ভাসাচ্ছেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও বাবুর কয়েক বন্ধু জানান, ঈদের দিন ঘুরতে বের হওয়ার জন্য তারা কক্সবাজার শহরের কলাতলী থেকে মোটরসাইকেলটি ভাড়া করেন। এর মধ্যেই রাতে তারা দুর্ঘটনার শিকার হন। পরে খবর পেয়ে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত ঘোষণা করে চিকিৎসক।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page