Thursday, May 23, 2024

লাল কার্ড দেখলেন রোনালদো, সেমি থেকে বিদায় আল নাসরের

টিটিএন স্পোর্টস ডেস্ক :

সৌদি সুপার কাপের সেমিফাইনালে মেজাজ ধরে রাখতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রতিপক্ষের ফুটবলারকে আঘাত করে লাল কার্ড খেয়ে বসেন তিনি। সেইসঙ্গে তার দল আল নাসরও টুর্নামন্ট থেকে ছিটকে গেছে আল হিলালের কাছে ২-১ ব্যবধানে হেরে।

ম্যাচের তখন ৮৫ মিনিট, বল সাইডলাইনের বাইরে চলে গেলে সেটি কুড়িয়ে আনতে যান আল হিলালের আলি আলবুলাইহি। ছুটে গিয়ে বল নিয়ে নেন আল নাসর অধিনায়ক রোনালদো। আলি আলবুলাইহি রোনালদোকে থামাতে গেলে একপর্যায়ে তাকে কনুই দিয়ে আঘাত করেন। এই ঘটনায় রোনালদকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। ম্যাচের হারের সঙ্গে যোগ হয় বাড়তি তেতো স্বাদ।

২০১৮ সালের পর প্রথমবার লালকার্ড দেখতে হলো রোনালদোকে। সিদ্ধান্ত মানতে না পেরে মুষ্টি পাকিয়ে ঘুষি মারার ভঙ্গিতে রেফারির প্রতি ক্ষোভ প্রকাশ করেন আল নাসর তারকা। এরপর রেফারিকে কটাক্ষ করে আর্মব্যান্ড খুলে বেরিয়ে যান মাঠ থেকে। এসময় আল হিলাল সমর্থকরা ‘মেসি’ ‘মেসি’ বলে চিৎকার করতে থাকে।

এদিন ম্যাচজুড়ে আল নাসরের ওপর আধিপত্য করেছে আল হিলাল। যদিও ম্যাচের শুরুতেই নাসরকে এগিয়ে নেওয়ার সুযোগ পান রোনালদো। কিন্তু ১৭ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও সুযোগ নষ্ট করেন ‘সিআর সেভেন’। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে ওতাবিও গোল করলেও অফসাইডের কারণে সেটি বাতিল হয় । গোলশূন্য সমতাতেই বিরতিতে যায় দুই দল।

ম্যাচের ৬১তম মিনিটে এগিয়ে যায় হিলাল। পিছিয়ে পড়ে গোল শোধের জন্য মরিয়া চেষ্টা চালিয়েছে আল নাসর। যদিও কোনোভাবেই গোল পাচ্ছিল না তারা। উল্টো ৮৫ মিনিটে রোনালদোর লাল কার্ডে ১০ জনের দলে পরিণত হয় নাসর। ৯৯ মিনিটে মানে জালের দেখা পেলেও সেটা কেবল আক্ষেপই বাড়িয়েছে তাদের।

রোনালদোর আল নাসর পরের ম্যাচ খেলবে ১৯ এপ্রিল। সৌদি প্রো লিগের সেই ম্যাচে আল নাসরের প্রতিপক্ষ আল ফেইহার বিপক্ষে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page