Saturday, May 25, 2024

উখিয়া থেকে অপহৃত স্কুলছাত্রী দেড় মাস পর উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ায় অপহৃত স্কুলছাত্রীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। গত ৬ এপ্রিল নগরীর লালখান বাজারে এই অভিযান চালায় র‌্যাব-৭।

র‌্যাব জানায়, প্রেম ও বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৮ ফেব্রুয়ারী উখিয়ার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে বখাটে মো. শাহিন আলমসহ তার ৩/৪ জন সহযোগী।
এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর ভাই বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করে। অপহৃত স্কুল ছাত্রীকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে ভিকটিমের পরিবার।

র‍্যাব জানায়, অপহরণকারী মো. শাহিন আলম চট্টগ্রামের লালখান বাজার এলাকায় অবস্থানের খবর পেয়ে গত ৬ এপ্রিল দেড় টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী শাহিন আলম (২১) কে গ্রেপ্তার করে এবং অপহরণের শিকার স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার শাহীন উখিয়া লম্বরী পাড়ার ইউসুফ আলীর পুত্র। সে অপহরণের বিষয়টি স্বীকার করে বলেন, মামলা রুজু হওয়ার পর আইন শৃংখলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল সে।

তাকে কক্সবাজারের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page