Wednesday, May 22, 2024

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরীর জানাজার নামাজ দুপুর ২টায়

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর জানাজার নামাজ আজ রবিবার দুপুর ২টায় মহেশখালী বঙ্গবন্ধু মহিলা কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

শনিবার(৬এপ্রিল) দুপুরে তার মরদেহ ঢাকা থেকে মহেশখালী নিজ বাড়িতে আনা হয়। রবিবার দুপুর ২ টায় নিজের প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান বঙ্গবন্ধু মহিলা কলেজ মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন তার পরিবার ।

এর আগে গতকাল শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৩ টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আনোয়ার পাশা চৌধুরী ছাত্রাবস্থা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিঁনি মহেশখালীতে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। ছিলেন মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। এছাড়াও তিনি দীর্ঘদিন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নেতৃত্ব দিয়ে আসছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও কক্সবাজার-২ মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ-সদস্য আশেক উল্লাহ রফিক।

আনোয়ার পাশা চৌধুরী দীর্ঘদিন অসুস্থ ছিলেন, তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page