Monday, May 27, 2024

কুতুবদিয়ায় জাতীয় ক্রীড়া দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

“ক্রীড়ায়-শান্তি-সমাবেশ-উন্নয়নে- বাংলাদেশ” এই প্রতিপাদ্যে কক্সবাজারের কুতুবদিয়ায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে।

শনিবার বিকালে কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের উদ্যোগে দিবসটি উপলক্ষে অমজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্কুল প্রাঙ্গণে এসে শেষ হয়।

র‌্যালী শেষে সংগঠনের উপদেষ্টা ও অমজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরি মোহন দাশের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার বিমল কান্তি শীল।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক শাখাওয়াত বশরের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় উপজেলা ভলিবল দলের কোচ গোলাম মোহাম্মদ মনু, ফুটবল খেলোয়াড় আকতার হোছাইন বাতু, নেয়ামত উল্লাহ,সংগঠনের সভাপতি রায়হান আহাম্মদ ও মোহাম্মদ রায়হান বক্তব্য রাখেন।

এছাড়া সংগঠনের সদস্য মোহাম্মদ জনি, জিয়া উদ্দিন, মো: জমির, মো: রাহমত, মো: রাকিব,হৃদয়,মো: সাহেদ, ইলিয়াছ, মোঃ সাকিব,মোঃ জাহেদ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার বিমল কান্তি শীল বলেন, কুতুবদিয়ার একমাত্র ক্রীড়া সংগঠন কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘ। যে সংগঠন যুব সমাজকে মাদক, জুয়া থেকে দুরে রাখার জন্য যুব সমাজকে খেলাধুলায় ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছেন। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

এছাড়াও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সবধরনের সহায়তা দেওয়া হবে বলেও জানান তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page