Monday, May 20, 2024

আড়ালের সত্য প্রকাশ্যে আনে সাংবাদিকরা মহেশখালী উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিলে-এমপি আশেক

কাব্য সৌরভ

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, ‘আড়ালের সত্যকে প্রকাশ্যে আনে সাংবাদিকরা, তারাই সমাজের দর্পণ। সকল ধরণের অসঙ্গতি সাংবাদিকদের মাধ্যমে উঠে আসে। এসময় তিনি আরও বলেন, প্রত্যেক সাংবাদিক দেশের গুরুত্বপূর্ণ নাগরিক। তাদের দ্বারা রাষ্ট্র ও সমাজের যেমন অসঙ্গতি উঠে আসে তেমনই কল্যাণকর সাফল্যের দিকগুলোও প্রচার-প্রসারের মাধ্যমে রাষ্ট্রের সুনাম প্রসারিত হয়। এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সাংবাদিকরা।’

শুক্রবার (৫ এপ্রিল) মহেশখালী পৌরসভার আল আজিজ কমপ্লেক্সে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জেএইচএম ইউনুছের সভাপতিত্বে ফারুক ইকবালের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উক্ত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ.ন.ম হাসান।

এসময় প্রধান বক্তার বক্তব্যে মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়া বলেন, ‘সাংবাদিকরা অসঙ্গতিপূর্ণ সংবাদের পাশাপাশি ভালো সংবাদও তুলে আনবে, বিশেষ করে সরকারের উন্নয়নের সংবাদ প্রকাশ করবে বলে আশা ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রাম প্রসাদ ভক্ত, মহেশখালী থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী, মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) আজমল হুদা, মহেশখালী উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল, কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল।

মহেশখালী উপজেলা প্রেসক্লাবের এই ইফতার মাহফিল ও আলোচনা সভায় মহেশখালীর বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ী, শিক্ষার্থী ও পেশাজীবিসহ সর্বশ্রেণীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page