Saturday, April 20, 2024

সাংবাদিক সংসদের ইফতারে অতিথিরা-সুন্দর সমাজ বির্নিমাণে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে

সংবাদ বিজ্ঞপ্তি:

সমাজ থেকে অন্যায়—অবিচার ও বিভেদ দূর করতে পারেন সাংবাদিকরা। তাই সুন্দর সমাজ বির্নিমাণে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। সাংবাদিক সংসদ কক্সবাজারের সদস্যরা বেশিরভাগই তরুণ, মানবিক কাজসহ সাংবাদিকতার উন্নয়নে তারা যে কার্যক্রম করে যাচ্ছেন, তা সত্যিই প্রশংসনীয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) হোটেল আলগণির গাংচিল ব্যাঙ্কুয়েট হল রুমে সাংবাদিক সংসদ, কক্সবাজার আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

সাংবাদিক সংসদ, কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রকিবুজ্জামান, সিনিয়র সাংবাদিক বাংলাদেশ পরিবেশ আন্দোলন—বাপা কক্সবাজারের সভাপতি এইচ এম এরশাদ, দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি শামশুল হক শারেক, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি জিএম আশেক উল্লাহ, এনটিভির কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরী টিপু, দৈনিক হিমছড়ির সম্পাদক হাসানুর রশিদ, দৈনিক গণসংযোগের সম্পাদক সাইফুর রহিম শাহীন, সাংবাদিক সংসদের উপদেষ্টা চ্যানেল আইয়ের কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, কক্সবাজার নিউজ—সিবিএন এর সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাফর, ক্রীড়া লেখক সমিতির সভাপতি এম.আর মাহবুব ও সাধারণ সম্পাদক আহসান সুমন, সদর প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, সংগঠনের উপদেষ্টা দৈনিক গণসংযোগের প্রধান সম্পাদক আদনান সাউদ ও রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচ এম নজরুল ইসলাম৷

এসময় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে বিশেষ মোনাজাত করেন সাংবাদিক সংসদ, কক্সবাজার এর সহ সভাপতি ছৈয়দ উল্লাহ আজাদ৷ পরে ইফতার পরিবেশন করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page