Friday, April 19, 2024

মেরিন ড্রাইভে মাদক সেবন করে বাইক চালিয়ে গুরুতর আহত দুই পর্যটক

আসিফুজ্জামান সাজিন

মেরিন ড্রাইভ সড়কে মাদক সেবন করে বাইক চালিয়ে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে দুই পর্যটক। এতে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম প্রেরণ করা হয়েছে তাদের। মাদক সেবন করে গাড়ি চালানোর বিষয়টি ডাক্তারকে জানিয়েছেন তাদের সাথে থাকা অপর এক বন্ধু।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে মেরিন ড্রাইভ সড়কে এ দুর্ঘটনার কবলে পড়ে তারা।ওই দু’জন পর্যটকের নাম আকাশ ও শাহদাত এবং তারা দুজনেই সমবয়সী বলে জানান তাদের ওই বন্ধু।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঢাকার শনির-আখড়া থেকে কক্সবাজারে ঘুরতে এসে কলাতলি থেকে বাইক ভাড়া নেন দুই বন্ধু। সাথে এসেছিলেন তাদের আরও একজন বন্ধু। হঠাৎ কক্সবাজার মেরিন ড্রাইভে বেপরোয়াভাবে বাইক চালানোর সময় সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয় বাইকে থাকা দুইজন । পরে অপর বন্ধু, আহত আকাশ ও শাহদাতকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ও ইমার্জেন্সি মেডিকেল অফিসার অশীম শুত্রধর তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম প্রেরণ করেন।

ইমার্জেন্সি মেডিকেল অফিসার চিকিৎসক অশীম বলেন, কক্সবাজার সদর হাসপাতালে আনা দুইজন পর্যটকের অবস্থা খুবই খারাপ এবং তারা মাদক সেবন করে বাইক চালাচ্ছিলেন বলে জানিয়েছেন তাদের অপর বন্ধু।

কক্সবাজার মেরিন ড্রাইভে এমন দুর্ঘটনা ঘটছে নিয়মিত। দুর্ঘটনাটা প্রতিরোধে কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানান এই চিকিৎসক।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page