Tuesday, April 16, 2024

বঙ্গবন্ধু মিনিবার ফুটবল টুর্ণামেন্ট থেকে মলমচর মায়ের দোয়া দলকে বহিষ্কারের দাবী

নিজস্ব প্রতিবেদক

বিজয় ৭১ কুতুবদিয়া আয়োজিত বঙ্গবন্ধু মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট থেকে মলমচর মায়ের দোয়া খেলোয়াড় সমিতি দলকে টুর্ণামেন্ট থেকে বহিষ্কারের আবেদন করেছে জোবায়ের রাসেল ফাউন্ডেশন।

জানা যায়, গত ২৯ মার্চ রাতে জোবায়ের রাসেল ফাউন্ডেশন ও মলমচর মায়ের দোয়া খেলোয়াড় সমিতির মধ্যে কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় মলমচর মায়ের দোয়া খেলোয়াড় সমিতি ২-০ গোলে জয়লাভ করেন। খেলার শেষের দিকে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন টুর্ণামেন্টের পরাজিত দল বাশঁখালী ইংস্টার ক্লাবের আবিদ নামের একজন খেলোয়াড়। টুর্ণামেন্টের নিয়ম অনুযায়ী এক দলের খেলোয়াড় অন্যদলে খেলতে পারবে না। নিয়মবহির্ভূতভাবে খেলোয়াড় মাঠে নামায় মলমচর মায়ের দোয়া দলকে টুর্নামেন্ট থেকে বহিষ্কারের আবেদন জানায় জোবায়ের রাসেল ফাউন্ডেশন।

জোবায়ের রাসেল ফাউন্ডেশনের টিম ম্যানেজার সাইফুজ্জামান লিটন জানান, টুর্ণামেন্টের নিয়ম অনুযায়ী এক দলের খেলোয়াড় অন্য দলে খেলতে পারবে না। মলমচর মায়ের দোয়া খেলোয়াড় সমিতি সুকৌশলে একজন অন্য দলের হয়ে খেলায় অংশ নেওয়া খেলোয়াড় মাঠে নামান। যা নিয়মবহির্ভূত, আমরা মলমচর মায়ের দোয়া খেলোয়াড় সমিতি দলটিকে প্রমাণসহ টুর্ণামেন্ট থেকে বহিষ্কার করার জন্য আবেদন করেছি।

মলমচর মায়ের দোয়া খেলোয়াড় সমিতির টিম ম্যানেজার মোঃ বাহাদুর আলম অন্য দলের খেলোয়াড় খেলায় অংশ নেওয়া বিষয়টি স্বীকার করে বলেন, আবিদকে খেলা শেষ হওয়ার ৬মিনিট আগে মাঠে নামানো হয়েছে। সে অন্য দলে খেলেছে কি না সেটা জানাছিলো না বলে তিনি জানান।

খেলার আয়োজক কমিটি বিজয় ৭১ কুতুবদিয়ার সাধারণ সম্পাদক মোঃ তারেক আজিজ জানান, জোবায়ের রাসেল ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্তের মাধ্যমে অভিযোগ প্রমাণিত হলে দলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য বিজয়-৭১ কুতুবদিয়া আয়োজিত বঙ্গবন্ধু মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ৩২টি দল অংশ নেয়। প্রতিদিন তারাবির নামাজের পর শত শত দর্শকের উপস্থিতিতে উক্ত খেলা অনুষ্ঠিত হয়ে আসছে। আগামী ৪ ও ৫ এপ্রিল টুর্নামেন্টটির সেমিফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page