Saturday, April 13, 2024

বন কর্মকর্তা সাজ্জাদকে অশ্রুজলে চিরবিদায় জানালো হাজারো মানুষ

শামীমুল ইসলাম ফয়সাল :

নিজ গ্রামের হাজারো মানুষ অশ্রুজলে চিরবিদায় দিলেন উখিয়ায় নিহত বনকর্মকর্তা সাজ্জাদকে।
রোববার রাত ১০ টার দিকে সাজ্জাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামে হাজারো মানুষ তাঁর জানাযায় অংশগ্রহণ করেন।জানাযার নামায শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন নিহত বিট কর্মকর্তা সাজ্জাদের সহকর্মী ও উখিয়া রেঞ্জের থাইংখালী বিটের কর্মকর্তা বিকাশ দাশ, তিনি মরদেহ নিয়ে কক্সবাজার থেকে সাজ্জাদের গ্রামের বাড়ি গজারিয়ার ভিটিকান্দিতে যান। তিনি আরও জানান, জানাযায় হাজারো মানুষ অংশগ্রহণ করেছেন, এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, নিহত সাজ্জাদের স্বজন, বন্ধুবান্ধবসহ অসংখ্য মানুষ তাঁর বাড়িতে গিয়ে সমবেদনা জানান।

রোববার (৩১ মার্চ) ভোর রাত ৩টার দিকে কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় পাহাড়ের মাটিভর্তি ডাম্পার আটক করতে গিয়ে ওই ডাম্পারটি তাঁকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন, পরে তার মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।ময়নাতদন্ত শেষে কক্সবাজারে তার সহকর্মীদের অংশগ্রহণে প্রথম নামাযে জানাজা অনুষ্ঠিত হয়, জানাজা পরপর মরদেহ নিয়ে তাঁর সহকর্মীরা গ্রামের উদ্দেশ্য রওনা দেন, পরে রাত ১০টার দিকে সাজ্জাদের গ্রামের বাড়িতে দ্বিতীয়বার জানাজার নামায অনুষ্ঠিত হয়।
এদিকে তাঁর কর্মস্থল উখিয়ায় শোকের ছায়া নেমে এসেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর মৃত্যুতে নানা শ্রেণীপেশার মানুষ শোক জানাচ্ছেন, পাশাপাশি এ ঘটনায় জড়িতদের বিরোদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থাগ্রহণের দাবি জানান। নিহত বনকর্মকর্তা সাজ্জাদ উখিয়া রেঞ্জের আওতাধীন দোছড়ির বিট কর্মকর্তা ছিলেন, তিনি এর আগে উখিয়া সদর বিটে দায়িত্ব পালন করেছেন।তিনি ২০২০ সালে বনবিভাগে যোগ দেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page