Thursday, April 18, 2024

কক্সবাজারের সাংবাদিকদের সম্মানে ইফতার আয়োজন

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সম্মানে ইফতার আয়োজন করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রামুর কৃতি সন্তান তপন চক্রবর্তী।

রোববার (৩১ মার্চ) শহরের সায়মান হ্যারিটেজ এ আয়োজিত ইফতারে সভাপতিত্ব করেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী।

কক্মবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় ইফতার পূর্ববতী সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন,চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবতী, সাধারণ সম্পাদক ম.শামসুল ইসলাম, সংগঠনটির সাবেক সভাপতি মো. আলী,কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, জেলার সিনিয়র সাংবাদিক ও কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি তোফাইল আহমেদ, প্রথম আলো কক্সবাজার অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, বিএফইউজের নির্বাহী সদস্য আজাহার মাহমুদ, ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক প্রমুখ।

সভায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী বলেন, আমার জন্মস্থান রামু, কক্সবাজারেই আমার সাংবাদিকতা জীবন শুরু। এই শহরের প্রতি, সাংবাদিক বন্ধুদের প্রতি সব সময় আমি প্রাণের টান অনুভব করি। তাই নিজের শারীরিক অসুস্থতা কাটিয়ে ওঠার পর কক্সবাজারে সাংবাদিক বন্ধুদের সঙ্গে মিলিত হবার তাগিদ থেকেই মূলত এ আয়োজন। যেখানে সামিল হন আমার চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের কয়েকজন সিনিয়র সহকর্মী।

সভাপতির বক্তব্যে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী বলেন, এ আয়োজনের মধ্যদিয়ে কক্সবাজার এবং চট্টগ্রামের সাংবাদিক ইয়নিয়নের সদস্যদের ভ্রাতৃত্ববোধ আরও গভীর হল। ভবিষ্যতেও এ ধারাকাহিকতা অব্যাহত থাকবে। পাশাপাশি সাংবাদিকদের নানা দাবি দাওয়া ও অধিকার প্রতিষ্ঠায় একসাথে কাজ করবে কক্সবাজার ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন।

এর আগে মুক্তিযুদ্ধের সংগঠক ও কক্সবাজারের সাংবাদিকতার বাতিঘর দৈনিক কক্সবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মরহুম মোহাম্মদ নুরুল ইসলামের কবর জিয়ারত করেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page