Monday, May 20, 2024

টেকনাফে ৮’শ টাকার জন্য গুলি করে বন্ধুকে খুন

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফের নাজির পাড়ায় আটশত টাকার জন্য বন্ধুর হাতে গুলিবিদ্ধ হয়ে এক যুবক মারা গেছেন।

শুক্রবার (২৯ মার্চ) রাত এগারোটার দিকে কক্সবাজার সদর হাসপাতালে গুলিবিদ্ধ যুবককে নিয়ে আসা হলে আশংকাজনক অবস্থায় তাকে চট্রগ্রামে রেফার করা হলে এম্বুলেন্স যোগে চট্টগ্রাম যাওয়ার পথে রামুর পানিরছড়ায় পর্যন্ত এসে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। নিহত যুবক টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকার বাসিন্দা আব্দুল খালেকের ছেলে মুহাম্মদ জোবায়ের (৩০)। বিষয়টি নিশ্চিত করেন নিহত যুবকের ভাই মুহাম্মদ সাত্তার।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় পাওনা ৮০০ টাকার জন্য একই এলাকার বাসিন্দা জাগির হোছনের পুত্র নজুমুদ্দিন জোবায়েরকে গুলি করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, ২ দিন আগে সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামের জাগির হোছেনের পুত্র নজুমুদ্দিনের সঙ্গে একই এলাকার মৃত আব্দুল খালেকের পুত্র জোবায়েরের মধ্যে টাকার লেনদেন নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এ ঘটনার রেশ ধরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে নজুমুদ্দিনের নেতৃত্বে জোবায়েরের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই জোবায়েরের মাথায় গুলি করে পালিয়ে যায় নজুমুদ্দিন ও তার সাঙ্গপাঙ্গরা। তবে টিটিএনের সরাসরি ভিডিও সম্প্রচারে স্থানীয় এনাম মেম্বার এ ঘটনায় জড়িত আছে বলে দাবী করেন নিহতের স্বজনেরা।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এবিষয়ে পুলিশের একটি টিম কাজ করছে এবং জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে বলে জানা গেছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page