Thursday, April 18, 2024

গৃহবধু রিনা আক্তারের জানাজা সম্পন্ন: কিছু প্রশ্ন জনমনে!

নিজস্ব প্রতিবেদক

শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ায় মঙ্গলবার রাতে হত্যার শিকার গৃহবধু রিনা আক্তারের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার(২৭ মার্চ) বিকেলে ময়নাতদন্ত শেষে দক্ষিণ রুমালিয়ারছড়ার পুলিশ ফাঁড়ি সংলগ্ন মাঠে জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশী হেফাজতে থাকা নিহত গৃহবধুর স্বামী আবু নাসের এবং ভাড়াটিয়া রোহিঙ্গা নারী রুবি আক্তার ও তার স্বামী আব্দুর রহিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ। পুলিশের হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদের বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

মঙ্গলবার রাত ১১টার দিকে নিজ গৃহে জবাই করে হত্যা করা হয় গৃহবধু রিনা আক্তারকে। এরপর থেকে নানান আলোচনা শুরু হয় এলাকাজুড়ে। সেই সাথে বিভিন্ন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে জনমনে।

টিটিএনের প্রতিবেদক এলাকা ঘুরে বিভিন্ন মানুষের সাথে কথা বলেছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন স্থানীয় নানা প্রশ্ন তুলেছেন। দাফন হয়ে গেলেও সেসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে জনমনে।মানুষের মনে উদ্রেকের সৃষ্টি করা সেসব প্রশ্ন পাঠকের সামনে তুলে ধরেছে টিটিএন। প্রশ্নগুলো হলো, নিহত রিনা আক্তারের সাথে স্বামীর সম্পর্ক কেমন ছিলো? রোহিঙ্গা নারী রুবি আক্তার ও তার স্বামী আব্দুর রহিমকে কেন ৮ হাজার টাকার বাসা ৪ হাজার টাকায় ভাড়া দিলো নিহতের স্বামী আবু নাসের? সন্দীগ্ধদের মোবাইলের কল লিস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে অর্থাৎ হত্যাকান্ডের আগে বা পরে সন্দেহভাজন কেউ কারো সাথে যোগাযোগ করেছে কি না? করলে কি কথা হয়েছে? একজন প্রত্যক্ষদর্শী বলছেন, ডাকাতি হলে ঘরের দরজায় কোনো চিহ্ন বা নিহতের রুমের আসবাবপত্র এমনকি বিছানার চাদর সব ঠিকঠাক ছিলো কেন? এছাড়াও হত্যাকান্ডে ব্যবহার হওয়া দা নিজের ঘরের বলেও জানা গেছে। এতে হত্যা নিয়ে মানুষের মনে কৌতূহল রয়েই যায়।

অন্যদিকে নিহতের স্বামী আবু নাসের দাবী করেছেন, বাসার আলমারি থেকে নগদ টাকা স্বর্ণালংকার লুট করা হয়েছে। তবে পুলিশের একটি সূত্র বলছে এ ধরনের কোনো আলামত তারা পান নি। তাই এই হত্যাকান্ড নিয়ে জনমনে দেখা দিয়েছে নানান প্রশ্ন। এদিকে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেছেন, তদন্ত চলছে, শীঘ্রই এ ঘটনার প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page