Sunday, May 26, 2024

প্রেসক্লাবে গণহত্যা ও স্বাধীনতা দিবসের আলোচনা সভায় বক্তারা- প্রজন্মকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করতে হবে

নিজস্ব প্রতিবেদ

কক্সবাজার প্রেসক্লাবে গণহত্যা দিবস ও স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের আয়য়োজনে৷ এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস’র বিশেষ প্রতিনিধি অনুপ কুমার খাস্তগীর। এসময় তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা এখনও সক্রিয়, নানাভাবে অপপ্রচার চালিয়ে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। তাই স্বাধীনতার চেতনা প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে।

সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাব সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজীবুল ইসলাম, সাধারণ সম্পাদক আহসান সুমন, নুপা আলম, মোহাম্মদ জুনাইদ, সরওয়ার আজম মানিক, সুনীল বড়ুয়া, সুজা উদ্দিন রুবেল, শাহ নিয়াজসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল।

সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম শহীদ স্মৃতিস্তম্ভে প্রকৃত শহীদদের নাম অন্তর্ভুক্ত করে তা শ্রদ্ধা জানানোর জন্যে চালু করার দাবী জানান।

সভায় প্রেসক্লাব ও সিবিইউজের সভাপতি আবু তাহের চৌধুরী বলেন, ২৫ মার্চ কালোরাতে বাঙ্গালী জাতিকে মেধা ও নেতৃত্ব শুন্য করতে পাকিস্তানী সেনা বাহিনী ও তাদের এদেশীয় দোসরেরা গণহত্যা চালিয়েছিলো।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page