Saturday, April 13, 2024

রামু সেনানিবাসে ৩ দিন উন্মুক্ত থাকবে সমরাস্ত্র প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের রামু সেনানিবাসে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী সমরাস্ত্র প্রদর্শনী শুরু হয়েছে। ২৪ মার্চ শুরু হয়ে প্রদর্শনী শেষ হবে ৩০ মার্চ। ২৬ ও ৩০ মার্চ সর্বসাধারণের জন্য এবং ২৮ মার্চ জেলার সকল স্কুল কলেজের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত থাকবে এ প্রদর্শনী।

রোববার (২৪ মার্চ) বিকেলে প্রদর্শনীর শুভ উদ্ধোধন করেন সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের জিওসি এবং কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান।

বাংলাদেশ সেনাবাহিনীর অত্যাধুনিক সামরিক সরঞ্জামাদির পাশাপাশি মহান মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর অবদান ও বীরত্বগাঁথা, বর্তমান সরকারের পনের বছরে সশস্ত্র বাহিনীর উন্নয়ন-আধুনিকায়ন, দেশ ও জাতি গঠনে সশস্ত্র বাহিনীর ভূমিকা এবং জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সশস্ত্র বাহিনীর অবদান এই প্রর্দশনীতে তুলে ধরা হয়েছে।

প্রদর্শনীটি আগামী ২৬ ও ৩০ মার্চ সকাল ১১ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। এছাড়াও ২৮ মার্চ সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কক্সবাজার জেলার সকল স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের জন্য উন্মুক্ত থাকবে।

অনুষ্ঠানে কক্সবাজার অঞ্চলের সেনা, নৌ ও বিমান বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তা ছাড়াও সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, র‍্যাব-১৫ অধিনায়ক এইচএম সাজ্জাদ হোসেন, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাইসারুল হক জুয়েল, রামু উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসানা জেসমিন পপি এবং সশস্ত্র বাহিনীর সর্বস্তরের সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page