Friday, April 12, 2024

টেকপাড়া সোসাইটির সাধারণ সভা ও ইফতার মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভার ৪নং ওয়ার্ডে সুন্দর ও নিরাপদ টেকপাড়া গড়তে একঝাঁক তরুণ প্রজন্ম নিয়ে গঠন করা সামাজিক সংগঠন টেকপাড়া সোসাইটির সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) কক্সবাজারের প্রথম ভাসমান দৃষ্টিনন্দন হাউস বোটে চড়ে সাগরের বুকে এই ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

টেকপাড়া সোসাইটির সভাপতি মোঃ জাহেদ উল্লাহ জাহেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৩তম রমজানে প্রতি বছরের ন্যায় ১০০ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হবে বলে সিদ্ধান্ত হয়।

এছাড়াও সোসাইটির নতুন কমিটি গঠন করার জন্য ৬ সদস্য বিশিষ্ট একটি সার্চ কমিটি গঠন করা হয়েছে। যেখানে ব্যাংকার মাসুদুর রহমানকে প্রধান করে ও স্হানীয় ওয়ার্ড কাউন্সিলর এহেসান উল্লাহ, মোঃ আলাউদ্দিন, ব্যাংকার তানভীর মোকাম্মেল, বেসরকারি এনজিও কর্মকতা রিসাদ হাসানকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আগামী ঈদের পরে সোসাইটির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করার জন্য ফয়সাল উল আলম, জাবেদ উল্লাহ, রিসাদ, সাইফুল, মামুন, সরওয়ার, তাহসিন সহ সাত সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর এহেসান উল্লাহ, সহ সভাপতি মোঃ আলাউদ্দিন, মিজানুর রহমান, জসিম উদ্দিন বড়, ফয়সাল উল আলম, জাবেদ উল্লাহ মিয়া, মনজুরুল ইসলাম বাবুল, আবদুল্লাহ আল মামুন রিয়াদ, সাইফুল ইসলাম, জসিম উদ্দিন ছোট, রিসাদ, এমরানুল ইসলাম, ওয়াসিফ কবির, সরওয়ার আলম, মামুন, নোমান, রাফসান জানি, জামাল বাবু, সাইফুল ইসলাম, নোমান, মোবারক হোসেন, আবদুল্লাহ আল সাদ তন্ময়, আবদুল্লাহ আল ফাহাদ তাহসিন, তাহসিন, তৌসিফ, আকিবুল ইসলাম, সিহাব, রুবাব,রিমন, আবদুল্লাহ আল রাইয়ান সহ সোসাইটির সদস্যবৃন্দ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page