Sunday, May 26, 2024

চট্টগ্রামে ফজলুল আরাফাহ ফাউন্ডেশন উদ্যোগে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক।

চট্টগ্রামে ফজলুল আরাফাহ ফাউন্ডেশন উদ্যোগে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২মার্চ (শুক্রবার) বিকেলে চট্টগ্রামের নিজ বস ভবনে ফজলুল আরাফাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ এহেছান চৌধুরীর সৌজন্যে ১০০ অসহায় পরিবারের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম
ফজলুল আরাফাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পলি হাসপাতালের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ এহেছান চৌধুরী, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ কাউছার, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড এ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, ল্যাভ সেভেনের পরিচালক মিজানুর রহমান সোহেল, এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা এম সোলাইমান কাসেমী, মোহাম্মদ আফজল খান মিন্টু, সংগঠক মোহাম্মদ ফারুক আল ফয়সাল, মোহাম্মদ ইউনুস,মোহাম্মদ জামশেদুল আলম, মোহাম্মদ ওয়াসিম উদ্দিন, মোহাম্মদ তায়েফ, মোহাম্মদ নজরুল ইসলামসহ অন্যানরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম, পবিত্র মাহে রমজানে দেশের সকল বিত্তবানদের মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের সহায়তা ও ইফতার-সেহেরী সামগ্রী প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসা প্রয়োজন। কারো একার পক্ষে দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয় তাই সবাই নিজ নিজ সামর্থ্য ও অবস্থান থেকে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

এসময় দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ইসলামী গবেষক মাওলানা এম সোলাইমান কাসেমী।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page