Monday, April 15, 2024

এতিম ছাত্রদের মাঝে হাসিঘর ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি:

অসহায়ের মুখে হাসি ফুটাব স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাওয়া স্বেচ্ছাসেবী সংগঠন হাসিঘর ফাউন্ডেশন বাংলাদেশের উখিয়া উপজেলা শাখার পক্ষ থেকে কক্সবাজারের উখিয়ার ৫০ জন এতিম ও হেফজখানার শিক্ষার্থী ও ৪০টি হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) কক্সবাজারের উখিয়ার জালিয়া পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এতিম শিক্ষার্থীদের এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসিঘর ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন সিকদার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক রাসেল চৌধুরী। সভাপতির বক্তব্যে হাসিঘর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ ইয়াসিন সিকদার বলেন, আমাদের সংগঠন সবসময় গরীব অসহায় সুবিধা বঞ্চিত ও ছিন্নমূলদের পাশে ছিল, আছে, থাকবে ইনশাআল্লাহ।

প্রতিবছর শীতঋতুতে আমরা ভবঘুরে, অসহায়, ফকির মিসকিন ও মাদ্রাসা শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণ করি। ঈদের সময় ঈদবস্ত্র এবং বিভিন্ন প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগে আমরা অসহায় মানুষের পাশে থাকি। তবে সবচেয়ে খুশির বিষয় এটা যে, আমরা এতিম শিক্ষার্থীদের হাতে ইফতার সামগ্রীগুলো তুলে দিতে পারছি। আমাদের এই ধারা সামনেও অব্যাহত থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে রাসেল চৌধুরী বলেন, বর্তমান সময়ে বিশেষ করে তরুণরা বেশিরভাগই নানা ধরনের খারাপ কাজে লিপ্ত হচ্ছে, আবার ঠিক তারই উল্টো দিকে কিছু স্কুল-কলেজ পড়ুয়া উঠতি তরুণ ছাত্র মিলে দেশের জন্য সমাজের জন্য, সামজের মানুষের জন্য কাজ করে যাচ্ছে যেটি খুব প্রসংশনীয়।

উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসিঘর ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সদস্য তারেকুর রহমান, নাজমুল হাসান এবং হাসিঘর ফাউন্ডেশন উখিয়া শাখার সভাপতি পি এম মোবারক, সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শিহাব সহ যথাক্রমে সাইফুল ইসলাম বাবু, মেহেদী হাসান, সাইমুন ইসলাম, মোবারক হোসেন নয়ন,
শাহেদ হোসেন সহ আরো অনেকে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page