Thursday, April 18, 2024

কুতুবদিয়ায় মন্দিরের রাস্তা খুলে দিতে ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের কুতুবদিয়ায় কৈয়ারবিল মহাজন পাড়ার হিন্দু সমাজের মন্দিরের চলাচলের রাস্তা বন্ধ করে উল্টো এলাকার নিরীহ মানুষকে আসামি করে মিথ্যা মামলা দায়ের করার অভিযোগ উঠেছে কুতুবদিয়া ইউএনও অফিসের সাবেক কর্মচারী চিন্তা হরণ নাথের বিরুদ্ধে।

বুধবার (২০ মার্চ) উপজেলা গেইটে কুতুবদিয়া আদালতে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং মন্দিরের চলাচলের রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, চিন্তা হরণ দীর্ঘ একমাস কৈয়ারবিল মহাজন পাড়া হরি মন্দিরের চলাচলের রাস্তা বন্ধ করে রেখেছেন। এতে এলাকার হিন্দু সমাজের কেউ উপাসনা করতে পারছেন না। বিষয়টি নিয়ে এলাকার মানুষ স্থানীয় ইউপির চেয়ারম্যানকে বিচার দেন। কিছুদিন আগে চেয়ারম্যান ও গ্রাম পুলিশের উপস্থিতিতে মন্দিরের চলাচলের রাস্তা খুলে দেন। এসময় চিন্তা হরণের স্ত্রী নিজের মাথায় নিজে ইটের আঘাত করে হাসপাতালে ভর্তি হন। পরে ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করে হীন স্বার্থ চরিতার্থ করার জন্য চিন্তা হরণ এলাকার নিরীহ ৬ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আমরা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

মানববন্ধনে কৈয়ারবিল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু জহুর লাল দাশ, ডা. সাধন নাথ, সনজিত নাথ, রাজ কুমার নাথ বক্তব্য রাখেন।

উক্ত মানববন্ধনে কৈয়ারবিল মহাজন পাড়ার বাসিন্দারা অংশ নেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page