Wednesday, April 10, 2024

দুই দিনের সফরে কক্সবাজার আসছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আগামী দুই দিনের সফরে কক্সবাজার আসছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী র আ ম ওবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি। এ সময় মন্ত্রীর একান্ত সচিব জনসংযোগ কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তারা সফর সঙ্গী হবেন।

মঙ্গলবার (১৯ মার্চ) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব এ এস এম হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউ এস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী। কক্সবাজারে পৌঁছে সকাল দশটা পাঁচ মিনিটে সার্কিট হাউজে যাবেন তিনি। সেখান থেকে সকাল ১১ টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ, গণফূর্ত কর্তৃপক্ষ, নগর উন্নয়ন অধিদপ্তর এর কর্মকর্তাদের সাথে কউকের সম্মেলন কক্ষে মতবিনিময় করবেন। এরপর সাড়ে ১২টায় জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন তিনি। বিকাল সাড়ে ৩টায় সংসদ সদস্যগণ, বিভাগীয় কমিশনার চট্টগ্রাম, মেয়র কক্সবাজার, জেলা প্রশাসক কক্সবাজার এবং কক্সবাজার সদরের স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে সার্কিট হাউজের সম্মেলন কক্ষে সৌজন্য সাক্ষাৎ করবেন।

সফরের দ্বিতীয় দিন শুক্রবার (২২মার্চ) সকাল ৯ টায় মাতারবাড়ির উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী। সেখানে সরকারের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করে বিকাল ৩টায় কক্সবাজার ফিরবেন এবং বিকাল পাঁচটায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page