Monday, April 15, 2024

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়েছে। পাশাপাশি ক্লাবের সদস্য জয়নাল আবেদীন টুক্কুকে নিয়ে অপপ্রচারের তীব্র নিন্দা প্রস্তাবও গৃহীত হয়েছে।

রোববার (১৭ মার্চ) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে আহবায়ক আব্দুল হামিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ।

সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি ইফসান খান ইমন, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক বাহাদুর, আহবায়ক কমিটির সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, আব্দুর রশিদ, মোহাম্মদ ইউনুছ, জয়নাল আবেদীন টুক্কু, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, মোহাম্মদ শাহীন ও সানজিদা আক্তার রুনা।

সভায় ক্লাবের নেতৃবৃন্দ কঠোরভাবে জানান যে, কোন সাংবাদিকই আইনের উর্ধ্বে নয়। সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। প্রেসক্লাবের সদস্যরা নানা অনিয়ম যেমন তুলে ধরবে ঠিক তেমনি নিজেদেরকেও স্বচ্ছতা বজায় রেখে কাজ করতে হবে। পাশাপাশি ক্লাবের সদস্যদের সুরক্ষার জন্যও কাজ করবে এ ক্লাব।

তাঁরা আরো বলেন,১৯৮৯ সালের প্রতিষ্ঠিত এ ক্লাব দীর্ঘদিন ধরে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। এছাড়া জাতির কল্যানের জন্যে কাজ করা সকল প্রতিষ্ঠানের ভালো কাজগুলো তুলে ধরে এ ক্লাব সুনাম কুড়িয়ে আসছে সেই থেকে এই পর্যন্ত। সুতরাং এ ক্লাবের সদস্যদের ধারাবাহিক এ সুনাম ধরে রাখতে আন্দাজ নির্ভর নিউজ করা থেকে বিরত থাকতে হবে। সভা শেষে প্রেসক্লাবের সদস্য যুগ্ম আহবায়ক আমিনুল ইসলামের অসুস্থ কন্যার জন্য দোয়াসহ মুনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত ঘোষণা করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page