Sunday, May 26, 2024

রামুতে সাংবাদিককে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারে রামুতে এক সাংবাদিককে হাতুড়ি দিয়ে বুকে-হাতে ও পিঠে পিটিয়ে মারাত্মকভাবে জখম করার অভিযোগ উঠেছে। কক্সবাজারের অনলাইন সংবাদমাধ্যম কারেন্ট কানেক্ট নিউজ (সিসিএন) এর রামু প্রতিনিধি রিজন বড়ুয়া এই অভিযোগ করেন।

সংবাদকর্মী রিজন জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রামু মন্ডলপাড়ার ভেতরের রাস্তা দিয়ে আসার সময় মনমওলা মসজিদের সামনে আগে থেকেই ওঁতপেতে ছিলো বহু মামলার আসামী ও রামু’র শীর্ষ সন্ত্রাসী মিসবাহ। সেসময় তার সাথে ছিলো মন্ডলপাড়ার সাজ্জাদ হোসেন।

টিউশন শেষ করে হেঁটে বাড়ি ফেরার পথে হঠাৎ পথরোধ করে কোমর থেকে হাঁতুড়ি বের করে বুকে-পিঠে ও হাতে মারতে থাকে মিসবা। অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে মারধরের একপর্যায়ে পরে কোনমতে দৌঁড়ে পালান সংবাদকর্মী রিজন বড়ুয়া। মূল অভিযুক্ত মিজবাহ রামু মন্ডলপাড়ার মৃত রমজান আলীর ছেলে।

জানা গেছে, হামলায় গুরুতর আহত রিজন বড়ুয়া রামু স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে আছেন। অভিযুক্ত মিসবাহ’র বিরুদ্ধে আইনি প্রক্রিয়া নেওয়ার কথাও জানান রিজন বড়ুয়া।

এলাকার একাধিক সূত্র বলছে, এর আগেও রামু মন্ডলপাড়ার শীর্ষ এই সন্ত্রাসে অভিযুক্ত মিজবা একাধিক ব্যক্তিকে ছুরিকাঘাত করেছেন। জমি দখল, টেন্ডার, অস্ত্র ব্যবসা, অবৈধ গরু ব্যবসাসহ ইয়াবা পাচারকারী হিসেবে পুলিশের খাতায় নাম আছে এই অভিযুক্ত মিসবার।

সাংবাদিককে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগের বিষয়ে জানতে মিসবাহ’র মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও কোন সাড়া পাওয়া যায়নি।

প্রতিনিয়ত রামুতে একের পর এক সন্ত্রাসী কার্যক্রম করা মিসবাহকে থামানো না গেলে রামু আরও অশান্ত হয়ে উঠবে বলে দাবী স্থানীয় সচেতন মহলের। দ্রুত সময়ের মধ্যে মিজবাহকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী সচেতন মহলের।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page