Friday, April 12, 2024

শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন স্মরণে আবৃত্তি অনুষ্ঠান ‘আমি মুক্ত জীবনানন্দ’ অনুষ্ঠিত

সায়ন্তন ভট্টাচার্য:

জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী স্মরণে অনুষ্ঠিত হল আবৃত্তি অনুষ্ঠান আমি মুক্ত জীবনানন্দ।

সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, কক্সবাজার পরিচালিত সত্যেন সেন সাংস্কৃতিক প্রশিক্ষণায়তন এর আবৃত্তি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই আয়োজনে কবিতা ও কথামালায় স্মরণ করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। একই সাথে শিশুদের প্রতি তাঁর অকৃত্রিম ভালোবাসার কথাও উঠে আসে আলোচনায়।

নিয়মিত প্রশিক্ষণের স্থান পৌর প্রিপ্যারাটরি উচ্চ বিদ্যালয়ের শহিদ মিনার চত্ত্বরে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, কক্সবাজারের সভাপতি মো:খোরশেদ আলম, কথামালায় অংশ নেন সংগঠনটির সম্পাদক মনির মোবারক ও আবৃত্তি বিভাগের প্রশিক্ষক সায়ন্তন ভট্টাচার্য।

ঋক মল্লিক ও সৈমন্তিকার সঞ্চালনায় এতে স্বদেশ,মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে নিয়ে দলীয় ও একক আবৃত্তি পরিবেশন করে আবৃত্তি বিভাগের শিক্ষার্থী অদ্রিজা, রূপকথা,অরিন্দম, শ্রেয়া, অর্নব বসু, ঋষিকা, আয়ুশী,সুপর্না,ঐশর্য, অর্নি,সপ্তর্ষি, আরিশা, এনিছাই,ঋষি,রনবীর,হিমাদ্রি,অর্নব, নীলাদ্রি,ঋদি নওশিন, নওরিন, ফারাজ, অস্মি, তাওসিফ, অভ্র, শামিখা, মাশিয়া, পূর্ণা ও আয়ুশ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page