Sunday, April 14, 2024

দরিদ্র রোগীদের চিকিৎসার মাধ্যমে হোপ হাসপাতালে জাতির পিতার জন্মদিন পালন

মোজাম্মেল হক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করেছে হোপ হাসপাতাল কর্তৃপক্ষ। সকাল থেকে দরিদ্র ফিস্টুলা রোগীসহ নানা রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

রবিবার (১৭ মার্চ) সকালে হোপ ফাউন্ডেশন হাসপাতালের কান্ট্রি ডিরেক্টর কে এম জাহিদুজ্জামানের সভাপতিত্বে হাসপাতালের মিডওয়াইফারি শিক্ষার্থী শারমিন সুলতানা রুবার সঞ্চালনায় হোপ হাসপাতালের আঙ্গিনায় এই আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে হোপ হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারী ও হোপ ফাউন্ডেশনের অধীনে হোপ মিডওয়াইফারী ইনস্টিটিউটের ছাত্র-ছাত্রীদের নিয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতেই এই আয়োজন বলে জানান হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কে এম জাহিদুজ্জামান।

হোপ ফাউন্ডেশনের ডা. নৃন্ময় বিশ্বাস বলেন, দিবসটি উপলক্ষ্যে সকাল থেকে দরিদ্র ফিস্টুলা রোগী সহ নানা রোগীদের চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

আলোচনা সভায় হোপ ফাউন্ডেশনের সিনিয়র ম্যানেজার মোঃ শওকত আলী, এ কে এম জহিরুল ইসলাম, হোপ ফাউন্ডেশনের মিডওয়াইফারি শিক্ষক মোছাঃ নিশি পারভীন হোপ ফাউন্ডেশনের চীফ ফাইন্যান্স অফিসার শাহ আলম তালুকদার সহ হাসপাতালের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের এবং শিশু দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page